ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলা জাতীয়তাবাদী ছাত্রফোরামের ঈদ পুনর্মিলনী

নিজস্ব প্রতিবেদক ।।

গত শুক্রবার (২৯ জুন ২০১৮) ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলা জাতীয়তাবাদী ছাত্রফোরামের ঈদ পরবর্তী পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে ঢাকা শিল্পকলা একাডেমীর মাঠে। এ সময় মুক্ত আলোচনারও আয়োজন করা হয়। আলোচনার বিষয় ছিল, “দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্যে প্রেসক্লাবে আলোচনা সভার আয়োজন”।

সংগঠনের সভাপতি কুতুব উদ্দীন কিরনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মীরের সঞ্চালনায় মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি আরিফ, নুরুজ্জামান চন্দন সিনিয়র, যুগ্ম সম্পাদক মাহমুদ ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক দ্বীন ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ শুভ, প্রচার সম্পাদক আবু ছালেক পাটোয়ারী, দপ্তর সম্পাদক শহীদুল ইসলাম রিজবী, সহ-দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম সাগর, সহ-সম্পাদক মাহবুব আলম খান রিদয় প্রমুখ।

আলোচনা সভায় সবাই দ্রুত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে প্রেসক্লাবে আলোচনা সভার জন্যে একমত পোষণ করেন। এ লক্ষ্যে টানা আরো কয়েকদিন সিনিয়র নেতৃবৃন্দ বসবেন আলোচনায়। তারা এই আশা করছেন যে, উক্ত আলোচনা সভায় জেলা বিএনপির সভাপতিসহ সকল নেতাকর্মী এবং বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ থাকবেন।

সংগঠনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মীর বলেন, আমাদের এই সংগঠনের উদ্দেশ্য জাতীয়তাবাদী চেতনায় এগিয়ে যাওয়া, কিশোরগঞ্জের সকল ছাত্র/ছাত্রীকে ঢাকায় সব ধরনের সহযোগিতা করা। এছাড়াও স্বেচ্ছায় রক্তদান, গরিব ছাত্র-ছাত্রীদের সহযোগিতার মাধ্যমে এই সংগঠন যুগ যুগ ধরে ঠিকে থাকবে বলে মত পোষণ করেন। সেই সাথে তিনি নতুনদের এগিয়ে আসার আহ্বান জানান।

সংগঠনের সভাপতি কুতুব উদ্দীন কিরন বলেন, ঈদ পরবর্তী আড্ডায় সকলে আসায় আমি আনন্দিত। তবে আমাদের মা জেলে তাই কোনো আনন্দই আমাদের আনন্দ নয়। আমরা দ্রুত প্রেসক্লাবে মায়ের কারামুক্তি লাভের জন্যে আলোচনা সভার ব্যবস্থা করব। আমরা সবাই মিলে উক্ত আলোচনা সভা সফল করব এবং তিনি পরবর্তী সভার তারিখ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করেন।