নিকলীতে বড়পর্দায় বিশ্বকাপ, উচ্ছসিত ফুটবলপ্রেমিরা

আবদুল্লাহ আল মহসিন, নিজস্ব প্রতিনিধি ।।

২০১৮ রাশিয়া বিশ্বকাপের পর্দা উঠে ১৪ জুন। মাসব্যাপী চলতে থাকা বিশ্বের সেরা খেলার আসর উপভোগে নিকলীতে বড়পর্দার ব্যবস্থা করেছেন সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কারার শাহরিয়ার আহমেদ তুলিপ। ঈদগাহ মোড় সংলগ্ন এই বড়পর্দাটি স্থাপন করা হয়েছে।

বড়পর্দায় বিশ্বকাপ ফুটবল খেলা দেখে উচ্ছসিত ভক্তরা। খেলা শুরুর প্রথম দিন থেকেই এই পর্দার ব্যবস্থা করা হয়। প্রতিদিনই উচ্ছ্বসিত ফুটবলপ্রেমিদের ভিড় হয় এখানে। তবে বড় দলগুলোর খেলায় এই ভিড় বাঁধভাঙ্গা জোয়ার বয়ে যায়। উপস্থিতি থাকে অনেক বেশি। আনন্দ-উদ্দীপনার যেন শেষ নেই।

এছাড়াও সদর ইউনিয়নের উপজেলা বেরিবাধ সংলগ্ন আরো একটি বড় পর্দার ব্যবস্থা করেছে ফুটবলপ্রেমীরা। অনেক মানুষ একত্রে ফুটবল খেলা দেখায় উচ্ছ্বাসের যেন শেষ নেই। কিশোর-যুবক-বৃদ্ধের এক মিলনমেলা হয় এই খেলাকে ঘিরে।

আয়োজক নিকলী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কারার শাহরিয়ার আহমেদ তুলিপ বলেন, অনেকেই একসাথে আনন্দ-উল্লাসের সাথে খেলার আনন্দ উপভোগ করার উদ্দেশ্যে বড় পর্দার আয়োজন করেছি। বিদ্যুতের আসা-যাওয়ায় খেলায় বিঘ্ন যেন না ঘটে এজন্য জেনারেটরের ব্যবস্থা করা হয়েছে। সেই সাথে ডিশঅ্যান্টেনা সার্ভিস টাটা স্কাইয়েরও ব্যবস্থা করেছি। প্রতিদিন প্রায় পাঁচ থেকে ছয় হাজার দর্শককে নিয়ে একসাথে খেলা দেখি।