নিকলীতে ইয়াবাসহ আটক-নাটকের পর ছাত্রলীগ কর্মীকে ছেড়ে দিয়েছে পুলিশ

বিশেষ প্রতিনিধি ।।

নিকলীতে চয়ন মাহমুদ জেরিন (২৫) নামে এক ছাত্রলীগ কর্মীকে আটকের ঘটনায় আজ মঙ্গলবার (৯ জুলাই ২০১৮) বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে একটি প্রতিবাদি মহল। ১৮ ঘণ্টা পর নানা নাটকীয়তায় দুপুর ২টায় জেরিনকে ছেড়ে দিয়েছে নিকলী পুলিশ।

জানা যায়, গত সোমবার রাতে নিকলী সদরের নতুন বাজার থেকে মোখলেছুর রহমান লালমিয়ার পুত্র ছাত্রলীগ কর্মী চয়ন মাহমুদ জেরিনকে আটক করে পুলিশ। আটকের কারণ সম্পর্কে নিকলী থানার পুলিশ ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন ভূইয়া সংবাদ কর্মিসহ বিভিন্ন মহলকে ১১ পিস ইয়াবাসহ জেরিনকে আটকের কথা জানান।

আজ জেরিনের অবৈধ আটকের দাবি তুলে বিক্ষোভ সমাবেশ করে একটি মহল। দীর্ঘ ১৮ ঘণ্টা থানায় আটকের পর নিকলী ও কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের প্রভাবশালী নেতৃবৃন্দের মধ্যস্থতায় দুপুর ২টা ৫ মিনিটে জেরিনকে ছেড়ে দেয়া হয়।

জেরিনের পরিবার জানায়, গত ৬ জুলাই কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আফজাল হোসেনের দুর্নীতি নিয়ে বেসরকারি টিভি চ্যানেল আরটিভি একটি প্রতিবেদন প্রকাশ করে। প্রতিবেদনের লিঙ্কসহ জেরিন তার ফেইসবুকে সোমবার রাতে একটি স্ট্যাটাস আপলোড করেন। স্ট্যাটাস দেয়ার পঁয়তাল্লিশ মিনিটের মধ্যেই জেরিনকে আটক করে নিকলী থানা পুলিশ।