নিকলী উপজেলা বিএনপির জরুরি সভা ১৪ জুলাই

নিজস্ব প্রতিবেদক ।।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)-র নিকলী উপজেলা শাখার জরুরি সভা আহ্বান করা হয়েছে আগামী ১৪ জুলাই শনিবার।

বিএনপি নিকলী উপজেলা শাখা সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, নিকলী পুরান বাজারস্থ শিমুল শপিং কমপ্লেক্সের দ্বিতীয় তলায় দলটিরি এক জরুরি সভা আহ্বান করা হয়েছে।

আগামী ১৪ জুলাই শনিবার সকাল ১০টায় শুরু হওয়া সভায় আলোচ্য বিষয় রাখা হয়েছে- বিএনপির সহযোগী সংগঠনের (যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল) কমিটি গঠন, সাংগঠনিক এবং বিবিধ।

জরুরি সভা আহ্বানকে ঘিরে বিএনপির সহযোগী সংগঠনগুলোর উপজেলা কমিটিতে স্থান পেতে আগ্রহীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে। এরই মধ্যে নিজেদের মধ্যে আলাপ-আলোচনা ও বিভিন্ন মহলে যোগাযোগের আভাস পাওয়া গেছে। নেতৃবৃন্দ কমিটি গঠনে দলের যোগ্য, ত্যাগী ও নিষ্ঠাবানদের গুরুত্ব দেবেন বলে তৃণমূল নেতা-কর্মীরা আশা প্রকাশ করছেন।

এদিকে, সারাদেশে রাজনৈতিক চাপে থাকা দলটির নিকলী উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ এ নিয়ে বেশ সতর্ক অবস্থানে রয়েছেন। নাম প্রকাশ না করা সাপেক্ষে কয়েকজন দায়িত্বশীল জানিয়েছেন, আমরা সতর্কতার সাথে খেয়াল রাখছি যোগ্যতার ভিত্তিতে কমিটি গঠন এবং কোনো বহিরাগত যেন অনুপ্রবেশ না করতে পারে।

বিজ্ঞপ্তিতে জরুরি সভাটির গুরুত্ব অনুধাবন করে উপজেলা বিএনপির সকল নেতা-কর্মীকে সভায় উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন সভাপতি ও সাধারণ সম্পাদক।