নিকলীতে সাজাপ্রাপ্ত ৪ আসামি হালিশহর থেকে গ্রেফতার

বিশেষ প্রতিনিধি ।।

কিশোরগঞ্জের নিকলী থানার পুলিশ খুনসহ ডাকাতি মামলার বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত ও পলাতক ৪ আসামিকে গ্রেফতার করেছে। গত শুক্রবার রাতে চট্টগ্রামের হালিশহর ও পাহাড়তলি থেকে আটক করা হয়।

নিকলী থানা সূত্র জানায়, ২০০৫ সালে দায়ের করা মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি উপজেলার জারইতলা ইউনিয়নের আঠারবাড়িয়া গ্রামের আঃ হাশিমের ছেলে বিল্লাল মিয়া (৫৪), ১৯৯৫ সালের খুন ও ডাকাতি মামলার আসামি জারুইতলা ইউনিয়নের জারইতলা গ্রামের মধু মিয়ার পুত্র মীর হোসেন (৩৮), ২০১৬ সালে চুরি মামলার আসামি কারপাশা ইউনিয়নের মজলিশপুর গ্রামের লাল মিয়ার পুত্র জজ মিয়া (৩০) এবং ২০১৭ সালে দায়েরকৃত হত্যা মামলার আসামি দামপাড়া ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের আঃ গফুরের ছেলে আবদুল মন্নাফ (৪৫)। তাদের নামে পৃথক মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। দীর্ঘদিন ধরে তারা আত্মগোপনে ছিলেন।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন ভূইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই জসিম ও এএসআই কায়সারের নেতৃত্বে নিকলী থানা পুলিশের একটি দল চট্টগ্রামের হালিশহর ও পাহাড়তলীতে বিশেষ অভিযান চালিয়ে ৪ পলাতক আসামিকে গ্রেফতার করেছে। শুক্রবার (১৩ জুলাই ২০১৮) রাতেই চট্টগ্রাম থেকে এনে গ্রেফতারকৃত আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।