আর্জেন্টিনায় ফুটবলারকে খুন করল ফুটবলার!

আমাদের নিকলী ডেস্ক ।।

রাস্তায় তর্কাতর্কি থেকে মারামারি। এরই একপর্যায়ে খুন হয়ে গেলেন এক ফুটবলার! তা-ও কিনা আরেক ফুটবলারের হাতে! এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে আর্জেন্টিনায়। গতকাল স্থানীয় সময় সকাল সাড়ে ছয়টায় রাজধানী বুয়েনেস এইরেসে ছুরিকাঘাতে মৃত্যুবরণ করেছেন ফাকুন্দো এস্পিনদোলা। ২৫ বছর বয়সী এই গোলরক্ষক আর্জেন্টিনার দ্বিতীয় বিভাগের ক্লাব আলম্যাগরোর হয়ে খেলতেন।

আলম্যাগরোর হয়ে পেশাদার ফুটবলে অভিষিক্ত এস্পিনদোলা রিভার প্লেটের একাডেমি দলে বেড়ে উঠেছেন। শনিবার রাতে বুয়েনেস এইরেসের হারলিংহামের এক বারে গিয়েছিলেন এস্পিনদোলা। ভোরে যখন বের হচ্ছেন, তখনই ঘটে এ মর্মান্তিক ঘটনা। পুলিশ আপাতত এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজন ব্যক্তিকে আটক করেছেন। এদের একজন নাহুয়েল ওভিয়েদো। তৃতীয় বিভাগের দল সাল তেলমোর এই ফুটবলারের সঙ্গে তাঁর এক প্যারাগুইয়ান বন্ধুকেও আটক করেছে পুলিশ।

সকাল সাড়ে ছয়টায় বার থেকে বের হওয়ার পর এস্পিনদোলা ও ওভিয়েদো রাস্তায় তর্কে জড়িয়ে পড়েছিলেন। সেখান থেকে মারামারি শুরু হয়ে যায়। একপর্যায়ে অভিযুক্ত দুজনের একজন চুরি বের করে এস্পিনদোলার গলায় বসিয়ে দেন। সঙ্গে সঙ্গে মৃত্যু বরণ করেন এই গোলরক্ষক। গাড়িতে চরে এরপর পালানোর চেষ্টা করেছিলেন ওভিয়েদো ও তাঁর বন্ধু। কিন্তু রক্তের দাগযুক্ত সে গাড়ি আটক করে পুলিশ। ঘটনাস্থল থেকে ১৫ ব্লক দূরে ব্যবহৃত ছুরি খুঁজে পেয়েছে পুলিশ। মারামারির কারণ এখনো জানতে পারেনি কর্তৃপক্ষ।

২৮ বছর বয়সী ওভিয়েদোর ঝামেলায় জড়ানো এই প্রথম নয়। ২০১১ সালে একটি ডাকাতির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে তিন বছরের নিষেধাজ্ঞা পেয়েছিলেন।

খুন হয়েছেন ফাকুন্দো এস্পিনদোলা। সংগৃহীত ছবি

সূত্র : প্রথম আলো, ২৩ জুলাই ২০১৮