কিশোরগঞ্জে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে অভিজিত দাস রাজিব (১৮) নামে এক দশম শ্রেণির ছাত্র আত্মহত্যা করেছে। বুধবার (২৫ জুলাই ২০১৮) রাত সাড়ে ১০টার দিকে কিশোরগঞ্জ শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের কাছে চট্টগ্রামগামী বিজয় এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত অভিজিত দাস রাজিব কিশোরগঞ্জ শহরের সুবোধ গ্রুপ অব কোম্পানিজের ম্যানেজার রতন দাসের ছেলে। সে কোলকাতার একটি স্কুলে দশম শ্রেণীতে পড়তো। রতন দাসের দুই ছেলে ও এক মেয়ের মধ্যে রাজিব ছিল সবার বড়।

কিশোরগঞ্জ জিআরপি থানার ওসি বাবুল মিয়া ও অন্যান্য সূত্রে জানা গেছে, সুবোধ গ্রুপ অব কোম্পানিজের ম্যানেজার রতন দাসের ছেলে অভিজিত দাস রাজিব কোলকাতা থেকে সপ্তাহখানেক আগে কিশোরগঞ্জ আসে। বাসায় অভিমান করে বুধবার রাত সাড়ে ১০টার দিকে শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় এলাকায় ময়মনসিংহ থেকে চট্টগ্রামগামী বিজয় এক্সপ্রেস ট্রেনের নিচে সে ঝাঁপ দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে জিআরপি থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। পরে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলে জিআরপির ওসি বাবুল মিয়া জানিয়েছেন।

সূত্র : কিশোরগঞ্জে ট্রেনের নীচে স্কুল ছাত্রের আত্মহত্যা  [কিশোরগঞ্জ নিউজ, ২৬ জুলাই ২০১৮]