“ব্যান্ড নবযুগ”-এর নবম বর্ষপূর্তি পালিত

নিজস্ব প্রতিনিধি ।।

রাজধানীর তেজগাঁও নাখালপাড়াস্থ শহীদ মিনার প্রাঙ্গনে “ব্যান্ড নবযুগ”-এর নবম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। গতকাল বৃহস্পতিবার (২৬ জুলাই ২০১৮) আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের ২৫ নং ওয়ার্ড সভাপতি শেখ আবদুল কাদির আলী।

ঢাকা ওয়াসা সিবিএ’র সহ-সাধারণ সম্পাদক ও ব্যান্ড নবযুগের সভাপতি আতাউল করিমের সভাপতিত্বে বর্ষপূর্তি অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নিকলীর উদীয়মান তরুণ রাজনীতিক ও নাখালপাড়াস্থ নিকলী একতা সমিতির সভাপতি এ এম রুহুল কুদ্দুস ভূঞা জনি।

উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: রোস্তম আলী, বিশেষ বক্তা ছিলেন ২৫ ও ২৬ নং ওয়ার্ড বাংলাদেশ সংযুক্ত নির্মাণ ও কাঠশিল্প ফেডারেশনের সভাপতি গোলাম মোস্তাফা। অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় শ্রমিকলীগ তেজগাঁও থানার সভাপতি মোঃ মতিন মৃধা ও সাধারণ সম্পাদক খন্দকার মুজিবুর রহমান।

রাজধানীর নাখালপাড়াস্থ নিকলী একতা সমিতির সমিতির সভাপতি এ এম রুহুল কুদ্দুস ভূঞা জনি তার বক্তব্যে ব্যক্তিগত ও সমিতির সকল সদস্যের পক্ষে ব্যান্ড নবযুগের উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করেন।