পাকুন্দিয়া প্রেসক্লাব সভাপতি রশিদ ভূঁইয়া সম্পাদক আছাদুজ্জামান

আমাদের নিকলী ডেস্ক ।।

নবীন-প্রবীণ সাংবাদিকদের সমন্বয়ে পাকুন্দিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। তিন বছরের জন্য গঠিত এই কমিটিতে এম এ রশিদ ভূঁইয়া সভাপতি ও আছাদুজ্জামান খন্দকার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২৮ জুলাই ২০১৮) বিকেলে সংগঠনের ত্রি-বার্ষিক কমিটি গঠন উপলক্ষে সাধারণ পরিষদের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সর্বসম্মত সিদ্ধান্তে দৈনিক আজকের দেশ পত্রিকার প্রতিনিধি এমএ রশিদ ভূঁইয়াকে সভাপতি ও দৈনিক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি আছাদুজ্জামান খন্দকারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটিতে নির্বাচিত অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সাইফুল ইসলাম হিরু ও দীপ্ত টেলিভিশনের জেলা প্রতিনিধি শামছুল আলম শাহীন, সহ-সাধারণ সম্পাদক আরটিভির জেলা প্রতিনিধি তানভীর হায়দার ভূইয়া, কোষাধ্যক্ষ আমাদের অর্থনীতির প্রতিনিধি আরিফুল হাসান আরজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাতৃছায়ার প্রতিনিধি তরীকুল হাসান শাহীন এবং কার্যকরি সদস্য শতাব্দীর কণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার ওমর ফারুক, দিনকালের প্রতিনিধি মিনহাজ উদ্দিন, সংবাদের প্রতিনিধি রাজন সরকার ও নওরোজের প্রতিনিধি আবদুল হান্নান।

সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর, বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য অ্যাডভোকেট মোখলেছুর রহমান বাদল, দৈনিক শতাব্দীর কণ্ঠ পত্রিকার সম্পাদক আহমেদ উল্লাহ, উপজেলা কৃষকলীগের সভাপতি অ্যাডভোকেট আবদুল আউয়াল, সাধারণ সম্পাদক সেলিম মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

সভাপতি ও সাধারণ সম্পাদক

সূত্র : পাকুন্দিয়া প্রেসক্লাবে রশিদ ভূঁইয়া সভাপতি আছাদুজ্জামান সাধারণ সম্পাদক পুনর্নির্বাচিত  [কিশোরগঞ্জ নিউজ, ২৮ জুলাই ২০১৮]

Similar Posts

error: Content is protected !!