দুর্নীতিবিরোধী কার্টুন প্রতিযোগিতায় অংশগ্রহণের সময় বাড়ল

আমাদের নিকলী ডেস্ক ।।

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) আয়োজিত দুর্নীতিবিরোধী কার্টুন প্রতিযোগিতায় অংশগ্রহণের সময় ১৫ অক্টোবর পর্যন্ত বাড়ানো হয়েছে।

পূর্ব ঘোষিত সূচি অনুযায়ী এই প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ছিল আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর ২০১৮)। প্রতিযোগিতার জন্য নির্ধারিত বিষয় ‘দুর্নীতি’।

টিআইবি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার বিজয়ী প্রাইজ মানি হিসেবে পাবেন যথাক্রমে ৭৫ হাজার, ৫০ হাজার ও ৪০ হাজার টাকা, ক্রেস্ট এবং সনদপত্র। এছাড়া বিশেষ মনোনয়নপ্রাপ্ত ৩০টি কার্টুনের বিজয়ীদের জন্য রয়েছে সনদপত্রসহ ৫ হাজার টাকার প্রাইজবন্ড।

প্রেরিত কার্টুনের সাথে প্রতিযোগীর এক কপি ছবি (পাসপোর্ট সাইজ), বয়সের প্রত্যয়নপত্র (স্কুল কর্তৃপক্ষ প্রদত্ত/ জাতীয় পরিচয়পত্র/ মাধ্যমিক বা উচ্চ-মাধ্যমিক পরীক্ষার সনদ/ পাসপোর্ট), অঙ্গীকারনামা এবং যোগাযোগের পূর্ণ ঠিকানা ও ফোন নম্বর প্রদান করতে হবে।

এ বিষয়ে ৯১২৪৭৮৮-৮৯, ৯১২৪৭৯২, মোবাইল-০১৭১১৪০৫১৪৮ (ছুটির দিন ব্যতীত সকাল ৯টা-৫টা) নম্বরে ফোন করে এবং www.ti-bangladesh.org/cartoonwww.facebook.com/TIBangladesh এ বিস্তারিত জানা যাবে। বাসস