বাজিতপুরে অস্ত্র ও পিকআপসহ দুই ডাকাত গ্রেফতার

আমাদের নিকলী ডেস্ক ।।

বাজিতপুরে পিকআপ গাড়ি, ছোরা ও কাটারসহ মো. টিটু মিয়া ওরফে কালা ওরফে কাইল্লা (২৫) ও মো. মোশারফ হোসেন (২৭) নামে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় দুই সদস্য পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। বুধবার (১৯ সেপ্টেম্বর ২০১৮) দিবাগত মধ্যরাতে ডাকাতির প্রস্তুতিকালে উপজেলার উজানচর মধ্যপাড়া গ্রামের একটি কলাবাগানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বাজিতপুর থানার ওসি মো. সাইফুর রহমান মজুমদার পিপিএম এর নেতৃত্বে পরিদর্শক (তদন্ত) এস এম শফিকুল ইসলাম, ভাগলপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ এইচ এম কামাল হোসেন, এসআই মো. মাসুদ রানা, পিএসআই আবুল কালাম আজাদ ও এসআই মো. জয়নাল আবেদীনসহ সঙ্গীয় অফিসার ও ফোর্স এই গ্রেফতার অভিযান পরিচালনা করেন।

গ্রেফতার হওয়া ডাকাতদলের দুই সদস্যের মধ্যে মো. টিটু মিয়া ওরফে কালা ওরফে কাইল্লা কটিয়াদী উপজেলার মধ্য পুরুরা গ্রামের মৃত রোকন মিয়ার ছেলে এবং মো. মোশারফ হোসেন একই গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

বাজিতপুর থানার ওসি মো. সাইফুর রহমান মজুমদার পিপিএম জানান, গ্রেফতার হওয়া মো. টিটু মিয়া ওরফে কালা ওরফে কাইল্লা ও মো. মোশারফ হোসেন আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা সহযোগীদের নিয়ে দীর্ঘদিন যাবত বাজিতপুর থানা এলাকাসহ আশপাশের থানা এলাকায় ডাকাতি করে আসছে।

বুধবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে পিকআপ গাড়িতে করে এসে উপজেলার সরারচর-উজানচর সড়কের উজানচর মধ্যপাড়া গ্রামের মজনু মিয়ার কলাবাগানে অবস্থান করে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে রাত পৌনে ১টার দিকে তারা সেখানে অভিযান চালান।

অভিযানের সময় একটি ছোরা, দুইটি ধারালো কাটার ও পিকআপ গাড়ি (ঢাকা মেট্রো-ন ১৭-১৭৫৮) সহ মো. টিটু মিয়া ওরফে কালা ওরফে কাইল্লা ও মো. মোশারফ হোসেনকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) তাদের আদালতে চালান দেয়া হয়েছে।

সূত্র : কিশোরগঞ্জ নিউজ, ২০ সেপ্টেম্বর ২০১৮