নিকলী-বাজিতপুরে গণসংযোগ করলেন শাহ নূর

বিশেষ প্রতিনিধি (কিশোরগঞ্জ) ।।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) আসনে গণসংযোগে নেমেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য শহীদুল্লাহ মুহাম্মদ শাহ্ নূর।

রোববার (২৩ সেপ্টেম্বর ২০১৮) সকালে দলীয় নেতাকর্মীদের নিয়ে বাজিতপুর উপজেলার দিঘীরপাড় ও বলিয়ার্দী ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন তিনি। এর আগে শনিবারে তিনি গণসংযোগ করেন হুমাইপুর ও মাইজচর ইউনিয়নের বিভিন্ন গ্রামে।

গত শুক্রবার নিকলী-বাজিতপুরের দুই শতাধিক নেতাকর্মী নিয়ে নিকলী উপজেলার দামপাড়া ইউনিয়নের ধীরুয়াইল ও সিংপুর ইউনিয়নের ডুবি গ্রামে দিনভর গণসংযোগ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এই ছাত্রনেতা।

এ সময় দু-দুবার বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষক, প্রবীণ ও প্রয়াত আওয়ামী লীগ নেতাদের পরিবারের এবং শহীদ ও প্রয়াত মুক্তিযোদ্ধা পরিবারগুলোর খোঁজখবর নেন তিনি।

শাহ্ নূর বলেন, “আগামী নির্বাচনে এ আসন থেকে দলীয় মনোনয়ন পাবার আশায় কাজ করে যাচ্ছি। এ ব্যাপারে দলীয় নেতা-কর্মীদের কাছ থেকেও ব্যাপক সাড়া পাচ্ছি। নিকলী ও বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা আমার সাথে আছে। মনোনয়ন পেলে বিপুল ভোটের ব্যবধানে আমি বিজয়ী হবো ইন শা আল্লাহ।”