নিকলীর দুই শিক্ষা প্রতিষ্ঠান সরকারিকরণে আনন্দ র‌্যালি ও সংবর্ধনা

বিশেষ প্রতিনিধি ।।

নিকলী মুক্তিযোদ্ধা আদর্শ ডিগ্রি কলেজসহ নিকলী গোরাচাঁদ পাইলট মডেল স্কুল সরকারি হওয়ায় রোববার (২ সেপ্টেম্বর ২০১৮) শিক্ষক-শিক্ষার্থীরা আনন্দ র‌্যালি ও কিশোরগঞ্জ-৫ আসনের সাংসদ আলহাজ্ব আফজাল হোসেনকে সংবর্ধিত করেছে।

দুই প্রতিষ্ঠানের আড়াই সহস্রাধিক শিক্ষক-শিক্ষার্থী সরকারি নিকলী গোরাচাঁদ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে আনন্দ র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই মাঠে সংবর্ধনার মঞ্চের নিকট মিলিত হয়।

র‌্যালি শেষে সরকারি নিকলী মুক্তিযোদ্ধা আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ কারার মাহমুদা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আফজাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান কারার সাইফুল ইসলাম, ভাইস চেয়ারম্যান রৌশন আক্তার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইয়াহ ইয়া খাঁন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মো. আবু বাকার সিদ্দিক প্রমুখ।

বক্তারা হাওর উপজেলার দু’টি প্রতিষ্ঠানকে সরকারি করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করে সংসদ সদস্য আফজাল হোসেনের দীর্ঘায়ু কামনা করেন। শিক্ষক-শিক্ষার্থীদের মিষ্টিমুখ ও স্পন্দন ললিতকলা একাডেমির সাংস্কৃতিক অনুষ্ঠান সংবর্ধনা অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে।