প্রতিদ্বন্দ্বীর বাবার মৃত্যুতে প্রার্থিতা প্রত্যাহার!

সংবাদদাতা ।।
নতুন বাজার বণিক সমিতির পরিচালনা পর্ষদের অষ্টম নির্বাচন অনুষ্ঠিত হবে ৩১ অক্টোবর শনিবার। এ উপলক্ষে এলাকায় সাজ-সাজ রব বিরাজ করছে। প্রতিদিন প্রার্থীরা জনসংযোগ চালাচ্ছেন। খণ্ড খণ্ড মিছিলের আয়োজন করছেন। ভোট চেয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। ৪৭৯ জন ভোটার মুখিয়ে আছেন তাদের পছন্দের প্রার্থীদের নির্বাচিত করার।
সভাপতি পদে ৪ জন, সাধারণ সম্পাদক ২ জন এবং কোষাধ্যক্ষ পদের জন্য ২ জনসহ ১১টি পদের বিপরীতে মোট ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সভাপতি পদের জন্য লড়ছেন করম আলী সাইকেল প্রতীক নিয়ে (সদ্য সাবেক সভাপতি), আবদুল হাই আনারস প্রতীক নিয়ে, দিদারুল হক স্বাধীন মোমবাতি প্রতীক নিয়ে এবং আলী আহম্মদ ছাতা প্রতীক নিয়ে। মো: নজরুল ইসলাম হরিণ প্রতীক নিয়ে (সদ্য সাবেক সা. সম্পাদক), মোহাম্মদ আলী ভূইয়া টেলিভিশন প্রতীক নিয়ে সাধারণ সম্পাদক পদের জন্য লড়ছেন। কোষাধ্যক্ষ পদের জন্য ফাইজুল ইসলাম মোড়গ প্রতীক নিয়ে ও আবুল কায়েস মাছ প্রতীক নিয়ে লড়ছেন।
২২ অক্টোবর বৃহস্পতিবার কোষাধ্যক্ষ প্রার্থী আবুল কায়েসের বাবা সোনালী সর্দার স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা যান (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাবার মৃত্যুশোকে সহমর্মিতা দেখিয়ে অপর প্রার্থী ফাইজুল ইসলাম কোষাধ্যক্ষ পদ থেকে তার প্রার্থিতা প্রত্যাহার করে নেন। তার এ সিদ্ধান্তে নতুন বাজার ব্যবসায়ীদের মাঝে ব্যাপক আলোচনার ঝড় তোলে। নিকলীতে নির্বাচনকেন্দ্রিক এ ধরনের ঘটনা আর দেখা যায়নি। অনেকে ব্যক্তিগতভাবে ফাইজুল ইসলামকে ধন্যবাদ জানাচ্ছেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!