কিশোরগঞ্জে রাষ্ট্রপতিপুত্র তুহিনের শোডাউন আগামীকাল

বিশেষ প্রতিনিধি, কিশোরগঞ্জ ।।

কিশোরগঞ্জে শুক্রবার (২৮ সেপ্টেম্বর ২০১৮) জনসভার মাধ্যমে বড় ধরনের শোডাউন করবেন রাষ্ট্রপতি মো: আবদুল হামিদের মেজো ছেলে রাসেল আহমেদ তুহিন। “সরকারের উন্নয়ন প্রচারে” এ জনসভা করা হবে বলে জানা গেছে।

“সদর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের” ব্যানারে শহরের পুরাতন স্টেডিয়ামে বিকেল তিনটায় শুরু হবে এ জনসভা। জনসভাকে ঘিরে ইতিমধ্যে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে তৈরি হয়েছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা। বিপুল উপস্থিতির মাধ্যমে জনসভা সফল করার প্রস্তুতি নিচ্ছেন তারা। একইভাবে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকেও ব্যাপক প্রস্তুতি নেয়া হচ্ছে। প্রতিটি সংগঠনের পক্ষ থেকে জেলা শহর ও উপজেলার ওয়ার্ডে ওয়ার্ডে প্রস্তুতি সভা করা হয়েছে। জনসভায় বিপুল নেতাকর্মীর উপস্থিতি নিশ্চিত করতে জেলা থেকে ওয়ার্ড পর্যায়ের পদধারী নেতাদের আলাদা আলাদা দায়িত্ব দেয়া হয়েছে।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগ সভাপতি শফিকুল গণি ঢালী লিমন বলেন, “স্টেডিয়ামে বিপুল উপস্থিতির মাধ্যমে জনসভা সফল করতে বড় ধরনের শোডাউনের প্রস্তুতি নেয়া হয়েছে। এ সভায় তিনি (তুহিন) প্রধান অতিথির বক্তব্য দেবেন। আমরা আশা করছি তুহিন ভাইয়ের শুক্রবারের এ জনসভায় ৭০ থেকে ৮০ হাজার নেতাকর্মীর উপস্থিতি ঘটবে।”

উল্লেখ্য, কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ-হোসেনপুর) আসনের বিভিন্ন ইউনিয়নে বেশ কয়েকমাস ধরে সরকারের ‘উন্নয়ন’ তুলে ধরে লাগাতার সভা-সমাবেশ করে নেতাকর্মীদের চাঙ্গা রাখছেন রাষ্ট্রপতি আবদুল হামিদের মেজো ছেলে রাসেল আহমেদ তুহিন।

এ আসনের সংসদ সদস্য আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম অসুস্থ হয়ে বিদেশে চিকিৎসাধীন। গত ১৮ সেপ্টেম্বর স্বাস্থ্যগত কারণে সংসদের কার্যক্রম থেকে তিনি ৯০ কার্যদিবসের জন্য ছুটি নেন। এ পরিস্থিতিতে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ধারণা সৃষ্টি হয়েছে আগামী নির্বাচনে সৈয়দ আশরাফ নির্বাচনে আসছেন না। এ অবস্থায় রাষ্ট্রপতিপুত্র তুহিনের এ শোডাউনকে অনেকেই এ আসনে আগামী নির্বাচনে তাঁর প্রার্থী হওয়ার ইঙ্গিতই মনে করছেন।