“কাজীদের সুযোগ-সুবিধা বৃদ্ধির পরিকল্পনা রয়েছে”

আমাদের নিকলী ডেস্ক ।।

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, নিকাহ ও তালাক রেজিস্ট্রারের দায়িত্বে থাকা কাজীদের জন্য সুযোগ-সুবিধা বৃদ্ধির পরিকল্পনা সরকারের রয়েছে। বর্তমান সরকার জনকল্যাণমুখী নানা পদক্ষেপ গ্রহণ করেছে। এর ফলে আর্থ-সামাজিক ক্ষেত্রে বাংলাদেশে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

শনিবার (২৯ সেপ্টেম্বর ২০১৮) সকালে সিলেটের রিকাবিবাজার মিলনায়তনে বিভাগীয় ম্যারিজ রেজিস্ট্রার সমিতির উদ্যোগে সদস্য সম্মেলন ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মৃনালকান্তি দেব, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব ভদ্র, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) আবু শাফায়েত মো. শহিদুল ইসলাম।

অর্থ প্রতিমন্ত্রী বলেন, দেশের বর্তমান প্রেক্ষাপটে শিক্ষা, স্বাস্থ্য, অর্থনীতির পাশাপাশি মানবিক মূল্যবোধ ও সমাজ পুনর্গঠনে খুবই আন্তরিকভাবে কাজ করছে। এ কারণে দেশ এখন মধ্যম আয়ের দ্বারপ্রান্তে। সিলেট বিভাগীয় ম্যারিজ রেজিস্ট্রি সমিতির সভাপতি কাজী মাওলানা মোহাম্মদ আব্দুল জলিলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাজী মো. মঈনুল ইসলাম পারভেজের সঞ্চালনায় অনুষ্ঠানে সিলেট বিভাগের চার জেলার প্রায় সহস্রাধিক ম্যারিজ রেজিস্ট্রার উপস্থিত ছিলেন। বাসস