কিশোরগঞ্জ-২ : বিএনপির মনোনয়নপ্রত্যাশী রহুল আমিনের গণসংযোগ

কটিয়াদী (কিশোরগঞ্জ) সংবাদদাতা ।।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে কটিয়াদী উপজেলার প্রাচীনতম ঐতিহ্যবাহী করগাঁও মিয়াবাড়ীর সুযোগ্য সন্তান, বাংলাদেশ ক্রিকেট দলের প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান ফাইমা হোসেন জুবেলীর স্বামী, ঢাকা মহানগর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক, শহীদ তিতুমীর কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, ঢাকা কেন্দ্রীয় যুবদলের সাবেক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি রহুল আমিন আকিল বিএনপির মনোনয়ন লাভের আশায় কটিয়াদী ও পাকুন্দিয়ার দুই উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

রহুল আমিন আকিল ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে জড়িত। তিনি কিশোরগঞ্জ-২ (কটিয়াদী) এলাকার প্রত্যন্ত অঞ্চলে ২০০১ সাল থেকে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে আসছেন। বর্তমানেও তিনি এলাকার মানুষের কাছে ছুটে যান জনসেবার উদ্দেশে। ইতিমধ্যে তিনি কটিয়াদী ও পাকুন্দিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে উঠান বৈঠকসহ গণসংযোগ করেছেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়নের বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতৃবৃন্দসহ কিশোরগঞ্জ-২ আসনের বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মী।

তার সমর্থক কটিয়াদী উপজেলা যুবদলের সভাপতি হাবিবুর রহমান রাসেল বলেন, রহুল আমিন আকিল ভাইকে দলের হাই কমান্ড মনোনয়ন দিলে বিএনপির ঘাঁটি হিসেবে চিহ্নিত এই আসনটি পুনরায় দখলে এনে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারবেন।

মনোনয়ন প্রসঙ্গে আকিল বলেন, নির্বাচনে মনোনয়নের চেয়ে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি আন্দোলনকেই আমি প্রাধান্য দিচ্ছি। নেত্রীর মুক্তি না হলে দেশে নির্বাচনও সুষ্ঠু হবে না। নেত্রীর মুক্তির জন্য যা যা করা দরকার আমি তা-ই করব। তারপরও বিএনপি যদি নির্বাচনে আসে আর দলের হাই কমান্ড যদি আমাকে দলীয় মনোনয়ন দেন তবে শতভাগ আশাবাদী আমি নির্বাচনে বিজয়ী হয়ে আসনটি পুনরুদ্ধার করতে পারব।