নওগাঁ-২ : মনোনয়নপত্র জমা দিয়েছেন ৯ জন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি ।।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনে মনোনয়নপত্র জমা দেন ৯ জন। ধামইরহাট ও পত্নীতলা সহকারী রিটানিং অফিসারদের কাছে এসব মনোনয়নপত্র জমা করা হয়।

ধামইরহাট ও পত্নীতলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ২৮ নভেম্বর পর্যন্ত সহকারী রিটার্নিং অফিসারদের ধামইরহাটে ৫ জন ও পত্নীতলায় ৪ জনসহ মোট ৯ জন মনোনয়ন ফরম জমা দেন।

ধামইরহাট সহকারী রিটার্নিং অফিসার গনপতি রায় জানান, তার কার্যালয়ে ২৮ নভেম্বর দুপুরে প্রথমে বিএনপি মনোনীত প্রার্থী সাবেক এমপি সামসুজ্জোহা খান, পরে আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী প্রকৌশলী ড. আখতারুল আলম, আওয়ামীলীগের প্রার্থী হুইপ শহীদুজ্জামান সরকার, জাতীয় পার্টির প্রার্থী বদিউজ্জামান ও জাকের পার্টির প্রার্থী এস জে এ আর ফারুক মনোনয়ন দাখিল করেন।

অপরদিকে পত্নীতলায় রিটার্নিং অফিসার মো. শরিফুল ইসলাম জানান, বিএনপির অপর প্রার্থী খাজা নাজিবুল্লাহ চৌধুরী, বিকল্প ধারার প্রার্থী আব্দুর রউফ মান্নান, ইসলামী আন্দোলনের প্রার্থী দেলোয়ার হোসেন, স্বতন্ত্র প্রার্থী মতিবুল ইসলাম বুলু নওগাঁ-২ আসনে এমপি পদে নির্বাচনের জন্য মনোনয়নপত্র দাখিল করেছেন।

দলীয় মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও নওগাঁ জেলা আ’লীগের সদস্য প্রকৌশলী ড. আখতারুল আলম মনোনয়ন জমা দেন। আগামী ২ ডিসেম্বর জেলা প্রশাসকের কার্যালয় নওগাঁয় মনোনয়ন পত্র যাচাই-বাছাই অনুষ্ঠিত হবে।