নিকলীতে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আমাদের নিকলী ডেস্ক ।।

নিকলীতে ৯৩ পিস ইয়াবা ও এক কেজি গাঁজাসহ মো. বাচ্চু মিয়া (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। তিনি নিকলী উপজেলার সাজনপুর আঠারোবাড়িয়া গ্রামের মৃত হাসু মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার এম শোভন খান, এস বিএন-এর নেতৃত্বে একটি চৌকস দল রোববার (২ ডিসেম্বর ২০১৮) সন্ধ্যা সোয়া ৬টার দিকে নিকলী উপজেলার সাজনপুর আঠারবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী মো. বাচ্চু মিয়া এলাকায় একজন মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার এম শোভন খান, এস বিএন জানান, রোববার (২ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে নিকলী উপজেলার সাজনপুর আঠারবাড়িয়া এলাকায় তাঁরা অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো. বাচ্চু মিয়াকে গ্রেফতার করেন। এ সময় তার কাছ থেকে এক কেজি গাঁজা এবং ৯৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী মো. বাচ্চু মিয়া মাদক কেনা-বেচার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় মাদক ব্যবসায়ী মো. বাচ্চু মিয়াকে আসামি করে ১৯৯০ (সংশোধনী ২০০৪) সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের অধিনে নিকলী থানায় মামলা দায়ের করা হয়েছে।

সূত্র : কিশোরগঞ্জ নিউজ, ৩ ডিসেম্বর ২০১৮