কিছু পাবার আশায় জীবনের ঝুঁকি নেইনি : এটিএম কামাল

নারায়ণগঞ্জ প্রতিনিধি ।।

জীবন কাটে রাজপথ, কারাগার ও আদালতের বারান্দায়। মনোনয়ন বা কিছু পাবার আশায় জীবনের ঝুঁকি নেইনি। মিথ্যা মামলা ও প্রহসনের বিচারে গণতন্ত্রের মাতা দেশমাতা কারাগারে বন্দি রয়েছেন। দেশের গণতন্ত্রও আজ বন্দি নাজিমউদ্দিন রোডে। দেশনেত্রী ও গণতন্ত্র মুক্তির এই লড়াইয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ব্যক্তি নয় ধানের শীষই আমাদের প্রার্থী। ধানের শীষ এখন কোন দলের প্রতীক নয়, ধানের শীষ এখন জাতির মুক্তির প্রতীক।

সোমবার (৩ ডিসেম্বর ২০১৮) সকালে সদর, ফতুল্লা ও রূপগঞ্জ থানার তিনটি রাজনৈতিক হয়রানিমূলক মামলায় হাজিরা শেষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল আদালত চত্বরে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমি শহীদ জিয়ার আদর্শের সৈনিক। শত ভয়, নির্যাতন ও কোনো লোভ এই আদর্শ থেকে আমাকে বিচ্যুত করতে পারবে না। দেশনেত্রী বেগম খালেদার জিয়ার মুক্তি, এদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ও গণতন্ত্রের জন্য প্রয়োজনে জীবন উৎসর্গ করতেও পিছপা হবো না।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, মহানগর বিএনপি নেতা অ্যাডভোকেট রফিকুল ইসলাম, বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম, জয়নাল আবেদিন, কোরবান আলী প্রমুখ।