নিজের “মৃত্যুর গুজবে” মর্মাহত কাজী হায়াৎ

আমাদের নিকলী ডেস্ক ।।

বেশ কয়েকদিন ধরে নিউইয়র্কের একটি হাসপাতালে বরেণ্য চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা কাজী হায়াতের চিকিৎসা চলছে। এরই মধ্যে বুধবার (৯ জানুয়ারি ২০১৯) সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব ছড়িয়ে পড়ে “কাজী হায়াত মারা গেছেন”। গুজবটি ব্যাপক আকারে ছড়িয়ে পড়ায় দেশের গুণী এই পরিচালক বাধ্য হন হাসপাতালের বিছানায় শুয়ে একটি ভিডিও বার্তা দিতে।

বিষয়টি জানতে পেরে খুব কষ্ট পেয়েছেন জানিয়ে কাজী হায়াৎ বলেন, “আমি হাসপাতালে আছি। অসুস্থ, তবে বেঁচে আছি। যারা মিথ্যা কথাটা ছড়িয়েছে তাদের আমি নিন্দা করি। কেন এই মিথ্যা কথা? আমি খুব কষ্ট পেলাম। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন ভালো হয়ে বাংলাদেশে ফিরে যেতে পারি।”

বাংলাদেশ সময় বুধবার রাত ১০টা ৪০ মিনিটে ফেসবুকে ভিডিও বার্তায় এসব কথা বলেন বাংলাদেশের বরেণ্য এই অভিনেতা। এদিকে ভিডিও বার্তায় বাবার কথা বলার আগে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন কাজী হায়াতের ছেলে চিত্রনায়ক কাজী মারুফ। তিনি বলেন, “আমার বাবা ভালো আছেন। প্লিজ, কেউ অপপ্রচার চালাবেন না।”

জানা গেছে, হৃদ্‌রোগ ও ডায়াবেটিসে আক্রান্ত কাজী হায়াতের ঘাড়ের একটি রক্তনালিতে ব্লক ধরা পড়েছে। উন্নত চিকিৎসার জন্য বর্তমানে কাজী হায়াৎ নিউইয়র্কের প্রেসবাইটেরিয়ান হাসপাতালে ভর্তি আছেন।

সূত্র : যমুনা নিউজ, ১০ জানুয়ারি ২০১৯