আল্লামা শফীর সাথে স্বরাষ্ট্রমন্ত্রীর সৌজন্য সাক্ষাত

মাহমুদ আল আজাদ, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি ।।

বাংলাদেশে অনুষ্ঠিত দাওয়াত ও তাবলীগের বিশ্ব ইজতেমাকে সুন্দর ও সুচারুরূপে আঞ্জাম দেয়ার জন্য আমি হুজুরের কাছে দু’আ চাইতে এসেছি। হুজুরও বিশেষভাবে দু’আ করেছেন এবং ইজতেমার সার্বিক নিরাপত্তা, তত্ত্বাবধান ও কার্যক্রম সুন্দর এবং নির্বিঘ্নে করার অনুরোধ জানিয়েছেন। বললেন হেফাজত আমীর আল্লামা শফীর সাথে সৌজন্য সাক্ষাতে আসা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি ৩টা ৫২ মিনিট পর্যন্ত দীর্ঘ ২৮ মিনিট হুজুরের সাথে সময় কাটান। এসময় মন্ত্রী বড় হুজুরের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। তিনি মূলত আল্লামা শাহ আহমদ শফীর কাছে দোয়া চাইতে এসেছেন বলে সাক্ষাত শেষে বের হয়ে গণমাধ্যম কর্মীদের জানান। তিনি দেশের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধির, এবং প্রধানমন্ত্রীর জন্য হুজুরের কাছে দোয়া চেয়েছেন এবং বড় হুজুর দোয়া করেছেন বলে জানিয়েছেন। তাছাড়া শান্তিপূর্ণভাবে বিশ্ব ইজতেমা সুসম্পন্নের জন্যও দোয়া করেছেন।

প্রসঙ্গতঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল নানুপুর ওবাইদিয়া মাদ্রাসার বার্ষিক মাহফিলে আমন্ত্রিত হয়ে এসেছিলেন। সেখানে তিনি জুমার নামাজ আদায় করেন। নামাজের পর উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। সেখানে মধ্যাহ্নভোজ শেষ করে বিকেল তিনটার দিকে দারুল উলুম হাটহাজারী মাদ্রাসায় হেফাজত ইসলাম বাংলাদেশের আমির শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর সাথে সৌজন্য সাক্ষাৎ এবং বিশ্ব ইজতেমাকে সুন্দরভাবে আঞ্জাম দেয়ার জন্য দু’আ নিতে এসেছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী গত বছর এসে যথেষ্ট খুশি হয়েছিলেন। এবছরও তিনি তেমন পুলক অনুভব করেছেন বলে জানিয়েছেন।

Similar Posts

error: Content is protected !!