ধামইরহাটে যুবকের রহস্যজনক মৃত্যু

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি ।।

নওগাঁর ধামইরহাটে এক যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। মৃতের বাবা থানায় মামলা করলে পুলিশ তা ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করেছে। ঘটনাটি উপজেলার কোকিল গ্রামে।

বাদীর অভিযোগ ও থানা সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে কোকিল মোড়ের দোকানদার কোকিল গ্রামের জামাল উদ্দিনের ছেলে হারুনুর রশিদ (৪২) ইতিপূর্বেও পারিবারিক ১ম স্ত্রী চলে যাবার পর আত্মহননের চেষ্টা করেছিল। পরে আবার সে ২য় বিয়ে করে প্রায়শঃ উগ্রমেজাজী অবস্থায় দোকানে রাত্রি যাপন করে।

১১ ফেব্রুয়ারি দোকান বন্ধ করে কীটনাশক পান করে, রাত অনুমান ৩টার সময় তার চিৎকারে এলাকাবাসী জানতে পারলে বাড়িতে খবর দেয় ও জয়পুরহাট হাসপাতালে নেয়। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া নেয়ার পথে দোকান ব্যবসায়ী হারুনুর রশিদ মারা যায় বলে পরিবারের লোকজন জানায়।

পরে তার বাবা ছেলে বিষ খেয়ে মারা গেছে নাকি অন্য কোন রহস্য আছে তা জানতে থানায় অভিযোগ করলে একটি অপমৃত্যু মামলা রেকর্ড করে থানা পুলিশ। মামলা নং-০১, তারিখঃ ১২/০২/১৯ ইং। রহস্যজনক এই মৃত্যুর বিষয়ে পারিবারিক কলহ ছাড়া আর কিছু জানা নেই বলে জানান ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান।

ধামইরহাট থানায় মামলার তদন্ত কর্মকর্তা এসআই মহসীন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।