বিয়ের আগেই মেয়ের নাম ঠিক করলেন আলিয়া ভাট

আমাদের নিকলী ডেস্ক ।।

খুব তাড়াতাড়ি নাকি বিয়ে করতে চলেছেন রণবীর-আলিয়া! যদিও নিজের মুখে একথা স্বীকার করেনি নতুন জুটি, তবে বি-টাউনের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে এমনই জল্পনার খবর। সেই জল্পনাকে আরও বাড়িয়ে দিলেন আলিয়া নিজেই।

সম্প্রতি এক অনুষ্ঠানে নিজের মেয়ের নাম প্রকাশ করে দিয়েছেন তিনি। অনেকেই বলছেন, মুখে কিছু না বললেও নাকি বিয়ের পরিকল্পনা সেরে ফেলেছেন রণবীর-আলিয়া। কেউ কেউ বলছেন, শুধু বিয়েই নয়, ব্যস্ত জীবন থেকে সময় বাঁচিয়ে ফ্যামিলি প্ল্যানিংও শুরু করে ফেলেছেন দু’জন।

“ব্রহ্মাস্ত্র”র সেটে মন দেয়া-নেয়া সেরে ফেলেছেন রণবীর-আলিয়া। তারপর কখনও আইসক্রিম হাতে একসঙ্গে দু’জনকে দেখা গেছে তাদের। আবার কখনও কাপুর পরিবারের সঙ্গে দেখা গেছে আলিয়াকে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্টের পর ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

রণবীর-আলিয়া জুটির চারহাত কবে এক হবে- তা নিয়ে যেন তর সইছে না অনুরাগীদের। এরপরও নিজেদের বিয়ে নিয়ে কথা বলতে নারাজ আলিয়া-রণবীর। দিনকয়েক আগে বিয়ে প্রসঙ্গে সাংবাদিকের প্রশ্নে মেজাজও হারিয়েছেন আলিয়া। তিনি বলেছিলেন, “গত বছরেই দীপিকা-রণবীর এবং প্রিয়াঙ্কা-নিকের বিয়ে দেখেছেন সকলে। আমার মনে হয় এবার একটু বিরতি নেয়া উচিত। আমার বিয়ে নিয়ে না ভেবে এবার নিজেদের কথা ভাবুন। মন দিন নিজের কাজে।”

আলিয়ার এই কথা অনুরাগীদের মনে হতাশার রেখাপাত করলেও বিয়ের জল্পনার আগুনে ঘি ঢেলেছেন নিজেই। সম্প্রতি একটি রিয়্যালিটি শো-তে দেখা গেছে তাকে। বিয়ের আগেই একেবারে মেয়ের নাম ঠিক করে ফেলেছেন অভিনেত্রী। তিনি বলেন, “আলমা নামটি খুবই সুন্দর। আমি ঠিক করেছি মেয়ের নাম রাখব আলমা।”

আলিয়ার এই মন্তব্য শুনে অনেকেই বলছেন, বিয়ের আগেই পরিবার পরিকল্পনা শুরু করেছেন তিনি। একা আলিয়া নাকি রণবীরও তার প্রেমিকার পথেই হাঁটছেন, সে বিষয়ে এখনও কিছুই জানা যায়নি।

সূত্র : জাগো নিউজ