ধামইরহাটে শান্তিরক্ষায় ভোটপ্রার্থীদের শপথ করালেন ইউএনও

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি ।।

নওগাঁর ধামইরহাট উপজেলায় ২য় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এক দিন পর অনুষ্ঠিতব্য বহুল প্রত্যাশত ধামইরহাট উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষ্যে ১৬ মার্চ দুপুর ১২টায় উপজেলা সভাকক্ষে চেয়ারম্যান প্রার্থী আজাহার আলী, আনম আফজাল হোসেন, মো. হানজালা, আয়েন উদ্দিন ডালিম, হান্নান দেওয়ান, ভাইস চেয়ারম্যান প্রার্থী নুরুল ইসলাম, সেলিম মাহমুদ রাজু, সোহেল রানা ও আব্দুল হাই দুলাল এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আঞ্জুয়ারা বেগম, সাবিনা এক্কা, তমা আকতার ও শাহিনা খাতুনসহ সকল প্রার্থীকে নিয়ে নির্বাচনে সকল আচরণবিধি ও শৃঙ্খলা বজায় রাখতে মতবিনিময় এবং শপথবাক্য পাঠ করান সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়।

এ সময় ওসি জাকিরুল ইসলাম, ধামইরহাট উপজেলা প্রেস ক্লাবের আহ্বায়ক আবু মুছা স্বপন, যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান, সাংবাদিক হারুন আল রশীদ, মেহেদী হাসান উজ্জ্বল, রাসেল মাহমুদ, অরিন্দম মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রার্থীগণ নির্বাচনে ভোটারদের উপস্থিতি নিশ্চিতে প্রচারণার দাবি করলে প্রশাসন তা মেনে নেয়ার প্রতিশ্রুতি প্রদান করেন এবং কেউ প্রভাব খাটালে চুল পরিমাণ ছাড় না দেয়ার হুশিয়ারি উচ্চারণ করেন ইউএনও গনপতি রায়।