“আর্জেন্টিনার সেরাটা এখনো বাকী আছে”

আমাদের নিকলী ডেস্ক ।।

আর্জেন্টিনার প্রধান কোচ লিওনেল স্কালনি বলেছেন, তার দলের সোরাটা এখনো বাকি আছে। মঙ্গলবার (২৬ মার্চ ২০১৯) মরোক্কোর বিপক্ষে প্রীতি ম্যাচে ১-০ গোলে জয়লাভ করেছে লিওনেল মেসিবিহীন আর্জেন্টিনা।

খেলা শেষ হবার ৭ মিনিট আগে আর্জেন্টিনার হয়ে জয়সূচক একমাত্র গোলটি করেছেন বদলী খেলোয়াড় এঞ্জেল কেরেয়া। এর আগে গত শুক্রবার মাদ্রিদে অনুষ্ঠিত আরেক প্রীতি ম্যাচে আঞ্চলিক প্রতিপক্ষ ভেনেজুয়েলার কাছে ৩-১ গোলে পরাজিত হয়েছিল আর্জেন্টিনা। ওই ম্যাচেও দলে ছিলেন না সুপার স্টার মেসি।

আর্জেন্টাইন কোচ বলেন, “দলের সেরাটা এখনো বাকি রয়েছে। অন্য দলগুলোর ক্ষেত্রেও এটি বিবেচ্য। কারণ এমন কোন দল নেই যারা নিজেদের শতভাগ দক্ষতা প্রদর্শন করতে পারে।”

তিনি বলেন, “তীব্র বাযু প্রবাহের জন্য আর্জেন্টিনা ভাল খেলতে পারেনি। মরোক্কোও একই প্রতিকুলতায় পড়েছিল। তবে কঠোর পরিশ্রমের মাধ্যমে আমরা সফলতা অর্জন করতে পেরেছি। আমরা সবাই জানি, মরোক্কো একটি ভাল দল। তাদের রয়েছে যোগ্যতাসম্পন্ন বেশ কয়েকজন ভাল খেলোয়াড়। তবে এবার তারা ক্ষুধার্ত এক আর্জেন্টিনার মোকাবেলা করেছে। আমরা দলীয় অবস্থানকে সংহত রাখতে খেলার জন্য এবং ফলাফল লাভের জন্য মরিয়া ছিলাম। যেটি আমাদের জন্য যথেষ্ট গুরুত্বপূর্ণ ছিল।” বাসস

Similar Posts

error: Content is protected !!