এলআরবিতে যোগ দিলেন বালাম, জানুন নতুন লাইনআপ

আমাদের নিকলী ডেস্ক ।।

দেশের জনপ্রিয় ব্যান্ড এলআরবি’র ভোকাল ও গিটারিস্ট হিসেবে যোগ দিয়েছেন বালাম। গত শুক্রবার (৫ এপ্রিল ২০১৯) আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেন ব্যান্ডের সদস্যরা। ৫ এপ্রিল এলআরবি (লাভ রান ব্লাইন্ড) ব্যান্ডের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী। আনন্দের এই দিনেই ব্যান্ডটির সঙ্গে বালামের যুক্ত হওয়ার ঘোষণা এলো।

রাজধানীর বেইলি রোডের ক্যাফে থার্টি থ্রি-তে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন ব্যান্ডের সব সদস্য এবং সংগীতাঙ্গনের গুণী মানুষেরা।

ব্যান্ডের ম্যানেজার শামিম আহমেদ সংবাদমাধ্যমকে বলেন, “এখন থেকে বালাম এলআরবি’র ভোকাল এবং গিটারিস্ট। এলআরবি যে ফরমেটে বা যে ধরনের সংগীত করত, এখনো তাই করবে।”

এলআরবি ব্যান্ডের সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে বালাম বলেন, “এলআরবি’র সঙ্গে যুক্ত হওয়া খুবই আনন্দের। কারণ অতীতে কোনো কোনো সময়ে আমার ইচ্ছা ছিল এলআরবিতে কাজ করা। সেই স্বপ্ন সত্যি হলো। বাচ্চু ভাইয়ের গান শুনে বড় হয়েছি, সংগীতে আগ্রহ জন্মেছে। আমি তার মতো কখনো হতে পারব না। আর সেটা আমাদের উদ্দেশ্য নয়। আমরা যেন তার এবং এই ব্যান্ডের সম্মান ধরে রাখতে পারি।”

গত বছরের ১৮ অক্টোবর মারা যান এলআরবি ব্যান্ডের ভোকাল, দলনেতা, দেশের জনপ্রিয় ব্যান্ডতারকা আইয়ুব বাচ্চু। তার মৃত্যুর পর সবার প্রশ্ন ছিল- কে যুক্ত হবেন এলআরবি’তে।

ব্যান্ডের ২৮তম জন্মদিনে আইয়ুব বাচ্চু না থাকলেও জানা গেল নতুন সদস্যের নাম। শিগগিরই বালামকে নিয়ে মঞ্চে উঠবে ব্যান্ড এলআরবি।

এলআরবি ব্যান্ডের নতুন লাইন আপ

সূত্র : সারাবাংলা