এইচএসসি পরীক্ষার ৫ দিনের সূচিতে পরিবর্তন

আমাদের নিকলী ডেস্ক ।।

এইচএসসি ও সমমান পরীক্ষার সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে। নতুন সময়সূচি অনুযায়ী পরীক্ষার পাঁচ দিনের সূচি পরিবর্তন করা হয়েছে। ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল হক স্বাক্ষরিত পরিবর্তিত সময়সূচিতে এ কথা জানানো হয়।

পরিবর্তিত সূচি অনুযায়ী, আগামী ১৭ এপ্রিলের আরবি প্রথমপত্র, সংস্কৃত প্রথমপত্র এবং পালি প্রথমপত্রের পরীক্ষা ৯ মে বেলা ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

আগামী ১৮ এপ্রিলের আরবি দ্বিতীয়পত্র, সংস্কৃত দ্বিতীয়পত্র এবং পালি দ্বিতীয়পত্র অনুষ্ঠিত হবে ১১ মে বেলা ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

আগামী ২২ এপ্রিলের পদার্থ বিজ্ঞান (তত্ত্বীয়) ২য় পত্র, হিসাব বিজ্ঞান দ্বিতীয়পত্র, যুক্তিবিদ্যা দ্বিতীয়পত্র এবং ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা (আব.) দ্বিতীয়পত্র ১২ মে সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

আগামী ৪ মে’র গার্হস্থ্য বিজ্ঞান প্রথমপত্র সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত নির্ধারিত সময়ের পরীক্ষা বেলা ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এছাড়া, আগামী ৬ মে অনুষ্ঠিতব্য গার্হস্থ্য বিজ্ঞান দ্বিতীয়পত্র বেলা ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। বাসস