কিশোরগঞ্জ জেলা সমিতি, সিলেট-এর কার্যকরী কমিটি গঠিত

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জ জেলা সমিতি, সিলেটের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠিত হয়েছে। শনিবার (৬ এপ্রিল ২০১৯) রাতে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্টার কৃষিবিদ ডা. আফরাদুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সভায় এ কমিটি গঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

সভায় উপস্থিত সবার সম্মতিতে প্রভাষক মাসুদ করিমকে সভাপতি, এনামূল হক মুরাদকে সাধারণ সম্পাদক, কৃষিবিদ ডা. আফরাদুল ইসলামকে অর্থ সম্পাদক ও প্রভাষক মো. মহিউদ্দিন মাহীকে সাংগঠনিক সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহসভাপতি ডা. রনজিত দেবনাথ, সহসভাপতি শাহ আলম, শহীদুল ইসলাম, মোছা. বদরুন নাহার হক, দেলোয়ার আহমেদ খান ও মো. শাহাব উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ফকরুল আহমেদ ও মো. রফিক মিয়া, সহসাংগঠনিক সম্পাদক মো. জুয়েল মিয়া, দপ্তর সম্পাদক তুষার চৌধুরী, উপ দপ্তর সম্পাদক আলদী হোসেন রাজ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. লিটন মিয়া, উপ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পলাশ আহমেদ, সমাজকল্যাণ সম্পাদক শাহ আলম, উপ সমাজকল্যাণ সম্পাদক রিনা বেগম, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট নেছার উদ্দিন, উপ আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মো. পারভেজ ভূইয়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শাওন মাহমুদ অপু, উপ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হাবিব দেওয়ান, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. হাবিবুর রহমান, উপ শিক্ষা বিষয়ক সম্পাদক মো. আবুল হাসেম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নাদিম, ক্রীড়া সম্পাদক সুলতান মাহমুদ, উপ ক্রীড়া সম্পাদক অনুপ রায়, ধর্ম বিষয়ক সম্পাদক মতিউর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক মোছা. নুরুন্নাহার বেগম, উপ মহিলা বিষয়ক সম্পাদক মোছা. কাজল বেগম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মাসুদ মিয়া, উপ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হানিকুল ইসলাম বাবু, পরিবেশ বিষয়ক সম্পাদক কৃষিবিদ মো. রেজাউল হাসান, উপ পরিবেশ বিষয়ক সম্পাদক মো. আল আমিন, কার্যকরী সদস্য আনিসুজ্জামান, কামরুজ্জামান ভূইয়া, মিজানুর রহমান, নাহিদুল ইসলাম, মো. শহিদ মিয়া ও নবীন আহমেদ (রবিন)।

সভায় সিলেট কাস্টমস, এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনারেটের সদ্য সাবেক কমিশনার মো. শফিকুল ইসলামকে প্রধান উপদেষ্টা করে ১৫ সদস্যবিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

সূত্র : সিলেট টুডে