ধামইরহাট উপজেলা প্রেস ক্লাব সভাপতি স্বপন, সম্পাদক মেহেদী

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি ।।

ধামইরহাট উপজেলা প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ১২ এপ্রিল বিকেল সাড়ে ৫টায় ধামইরহাট উপজেলা প্রেস ক্লাবের কার্যালয়ে সদস্যদের কণ্ঠভোটে দৈনিক আমাদের সময়ের সাংবাদিক আবু মুছা স্বপনকে সভাপতি ও দৈনিক আলোকিত সকালের সাংবাদিক মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

সভাপতি ও সাধারণ সম্পাদক

উপজেলা প্রেস ক্লাবের আহ্বায়ক আবু মুছা স্বপনের সভাপতিত্বে ক্লাবের উপদেষ্টা সংগীত গুরু এম.কে চৌধুরী জিন্নাহ ১৩ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করেন। কমিটির অন্য সদস্যরা হলেন- উপদেষ্টা পদে কবি এস.এম আব্দুর রউফ, পত্রিকা এজেন্ট জুলফিকার আলী, জাহাঙ্গীর আলম, সিনিয়র সহ-সভাপতি মোতারফ হোসেন মুকুল (দৈনিক দিনকাল), সহ-সভাপতি প্রভাষক শামীম রেজা (দৈনিক আলো প্রতিদিন), পাস্কায়েল হেমরম (দৈনিক দুরন্ত সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক রেজুয়ান আলম (দৈনিক বিজনেস বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক শিল্প ও সাহিত্যের কাগজ “পালকি”র সম্পাদক কবি অরিন্দম মাহমুদ (দৈনিক সময়ের আলো), দপ্তর সম্পাদক তাওসিফ ইসলাম (দৈনিক মানবজমিন-মুক্তবার্তা), কোষাধ্যক্ষ রাসেল মাহমুদ (দৈনিক মুক্তজমিন), ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক গাউছুল আজম (দৈনিক পত্রিকা), প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান উজ্জল (দৈনিক দেশের কণ্ঠ), কার্যকরী সদস্য সাইফুল ইসলাম (দৈনিক শ্যামল বাংলা), ইমতিয়াজ আহম্মেদ (দৈনিক প্রত্যাশা প্রতিদিন)।

আগামী দুই বছরের জন্য এই কমিটি দায়িত্ব গ্রহণ করেন। নবগঠিত কমিটির সভাপতি-সম্পাদক ও অন্যান্যরা প্রশাসনের সহযোগিতায় মাদকমুক্ত ধামইরহাট গড়তে অগ্রণী ভূমিকা রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।