বগুড়ার গোকুল ইউনিয়নের মসজিদ-মন্দিরে সোলার প্যানেল প্রদান

মহাস্থান (বগুড়া) প্রতিনিধি ।।

মঙ্গলবার (১৬ এপ্রিল ২০১৯) বেলা ১২টায় বগুড়া সদরের গোকুল ইউনিয়ন পরিষদের উদ্যোগে বিভিন্ন মসজিদ ও মন্দিরে সোলার প্যানেল প্রদান করা হয়। মসজিদ ও মন্দিরে সার্বক্ষণিক বিদ্যুৎ সরবরাহের লক্ষে সোলার প্যানেল প্রদান করেন গোকুল ইউপি চেয়ারম্যান সওকাদুল ইসলাম সরকার সবুজ।

তিনি বলেন, বিদ্যুৎ চলে গেলে মসজিদে নামাজ ও মন্দিরে যেন প্রার্থনার সমস্যা না হয়, সে জন্য বর্তমান সরকার এ প্রকল্প হাতে নিয়েছে। তিনি আরও বলেন, গোকুল ইউপি চেয়ারম্যান হিসাবে আমার সময়কালে ইউনিয়নের সকল মসজিদ, মাদ্রাসা, মন্দির বা ধর্মীয় প্রতিষ্ঠানে আলোর ব্যবস্থার জন্য সোলার প্যানেল প্রদান করা হবে।

মসজিদ ও মন্দিরগুলো হলো ইউনিয়নের গোকুল পশ্চিমপাড়া জামে মসজিদ, চাঁদমুহা খেরিয়া পাড়া জামে মসজিদ, রাম শহর উত্তর পাড়া জামে মসজিদ, বাঘোপাড়া উত্তর পাড়া জামে মসজিদ, ধাওয়াকোলা মধ্যপাড়া জামে মসজিদ, পলাশবাড়ী পূর্বপাড়া জামে মসজিদ, সরলপুর সরদারপাড়া জামে মসজিদ ও হরিপুর পশ্চিমপাড়া দেব মন্দির।

এসময় উপস্থিত ছিলেন গোকুল ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ও ইউপি সদস্য আলী রেজা তোতন, ছালামত আলী, সচিব আজমল হোসেন দুলাল, উদ্যোক্তা মিসফাকুর রহমান উজ্জল প্রমুখ।