ধামইরহাটের বর্ষিয়ান রাজনীতিবিদ মোকাররম হোসেন আহম্মেদ আর নেই

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি ।।

নওগাঁর ধামইরহাটে বর্ষিয়ান রাজনীতিবিদ নওগাঁ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, ৬ নং জাহানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, ধামইরহাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সর্বজন শ্রদ্ধেয় মোকাররম হোসেন আহম্মদ (৯৫) ১৭ এপ্রিল ভোর ৫টায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজেউন।

বর্ণাঢ্য এই রাজনৈতিক ব্যক্তিত্ব মুকুন্দপুর গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে ও মঙ্গলবাড়ী ময়েজ উদ্দিন মেমোরিয়াল কলেজের প্রতিষ্ঠাতা মোকারম হোসেন দীর্ঘদিন যাবৎ অসুস্থ্য ছিলেন। বুধবার বাদ আছর মঙ্গলবাড়ী কলেজ মাঠে জানাযা নামাজ শেষে কলেজ চত্বরে তার দাফন সম্পন্ন করা হয়।

তিনি ১ স্ত্রী ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। জানাযায় অংশ নেন জয়পুরহাট জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাংসদ সামসুল আলম দুদু, জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, নওগাঁ জেলা আওয়ামী লীগ সভাপতি সাবেক এমপি আব্দুল মালেক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি দেলদার হোসেন, সম্পাদক অধ্যক্ষ শহীদুল ইসলাম, নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, আওয়ামী লীগ নেতা ওবায়দুল হক সরকার, মাহফুজার রহমান মুকুল, খাজা ময়েন উদ্দিন, ইউপি চেয়ারম্যান ওসমান আলী, ফজলুর রহমান সকল বিভিন্ন ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি-সম্পাদকসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

বর্ষিয়ান এই নেতার মৃত্যুতে নওগাঁ-২ আসনের সাংসদ বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি শহীদুজ্জামান সরকার, ধামইরহাটের কৃতি সন্তান নির্বাচন কমিশনার কবিতা খানম গভীর শোক পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।