ডান-বামদের কারণে জনগণ বঞ্চিত : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, অতি ডান-বামদের কারণে জনগণ অধিকার থেকে বঞ্চিত। এই ডান-আর বামরাই যখন যে সরকার ক্ষমতায় এসেছে, তখন সেই সরকারের সকল অন্যায়কে বৈধতা দিতে রাতের আঁধারে মদের টেবিলে, পান-জর্দার আড্ডায় বিক্রি হয়েছে আর দিনের আলোতে কিছু ভাড়া করা লোক নিয়ে “মিডিয়াবাজী সমাবেশ” করে জনগণকে বিভ্রান্ত করেছে।

আমাদের দেশে সবচেয়ে ক্ষতিকারক অতি ডান ও বাম দলগুলো। কোন কোন বাম দল শত বছরেও জনগণের জন্য কোন কাজ করতে না পারলেও ৭ তলা ভবন, বাহারি গাড়ি ঠিকই বাগিয়েছে। অন্যদিকে ডান নামক ধর্মব্যবসায়ীরা পানের সাথে জর্দার মত নেশাপানের পাশাপাাশি টেলিভিশন রেখে পাখা, হারিক্যান নিয়ে অনবরত জনগণকে বোকা বানিয়েই যাচ্ছে, শত কোটি টাকার মালিক হচ্ছে।

১৩ মে বিকেল ৩টায় চিংড়ি রেস্তোরায় জাতীয় শিক্ষাধারার “শিক্ষক-শিক্ষার্থীর রাজনীতি কেমন হবে” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার ও জাতীয় শিক্ষাধারার সহ-সভাপতি ড. মোহিত পারভেজ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজনে নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার নূরে আলম চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান ড. হাফসা ইয়াসমিন, একরামুল হক লিটন গাজী, হাসিবুল ইসলাম জীবন, যুগ্ম মহাসচিব গোলাম ওয়াজেদ সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, শিক্ষাধারা রাজনীতি হবে সত্যিকারের শিক্ষক-শিক্ষার্থীর অধিকার আদায়ের রাজনীতি। যাতে করে উন্নত বিশ্বের মত আমাদের দেশেও শিক্ষার্থীরা শিক্ষার মধ্য দিয়ে আলোকিত করতে পারে দেশকে-সমাজকে। সংবাদ বিজ্ঞপ্তি