শপথ নিলেন বাজিতপুর ও ভৈরব উপজেলা চেয়ারম্যানরা

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জের বাজিতপুর ও ভৈরব উপজেলার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৯ মে ২০১৯) সকাল ১১টার দিকে ঢাকা বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে তাদের শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার কে এম আলী আজম।

উপজেলা চেয়ারম্যান পদে শপথ নেন- বাজিতপুর উপজেলার ছারওয়ার আলম ও ভৈরব উপজেলার সায়দুল্লাহ মিয়া। একই সঙ্গে বাজিতপুর উপজেলার ভাইস চেয়ারম্যান মাসুদ মিয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান গোলনাহার এবং ভৈরব উপজেলার ভাইস চেয়ারম্যান আল মামুন ও মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম শপথ নেন।

এর আগে, ২৭ এপ্রিল জেলার অন্য ১০ উপজেলা চেয়ারম্যানরা শপথ নেন।

তারা হলেন- কিশোরগঞ্জ সদর উপজেলার মামুন আল মাসুদ খান; হোসেনপুর উপজেলার মোহাম্মদ সোহেল; পাকুন্দিয়া উপজেলার রফিকুল ইসলাম রেনু; করিমগঞ্জ উপজেলার নাসিরুল ইসলাম খান আওলাদ; তাড়াইল উপজেলার জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীন ও ইটনা উপজেলার চৌধুরী কামরুল হাসান। মিঠামইন উপজেলার (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট বোন আছিয়া আলম; অষ্টগ্রাম উপজেলার শহীদুল ইসলাম জেমস; নিকলী উপজেলার আহসান রুহুল কুদ্দুস ভূঁঞা জনি ও কুলিয়ারচর উপজেলার ইয়াছির মিয়া। একই সঙ্গে ওই ১০ উপজেলার ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরাও শপথ নেন।

গত ২৪ মার্চ তৃতীয়ধাপে কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলায় পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। তবে ২৪ মার্চ উপজেলা নির্বাচনে কটিয়াদী, ভৈরব ও বাজিতপুরের নির্বাচন স্থগিত ঘোষণা করেন নির্বাচন কমিশন (ইসি)। পরে ১৭ এপ্রিল বাজিতপুর ও ভৈরবে পুনঃনির্বাচন অনুষ্ঠিত হয়।

সূত্র : বাংলানিউজ