মহাস্থান প্রেসক্লাবের পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মহাস্থান (বগুড়া) প্রতিনিধি ।।

মহাস্থান প্রেসক্লাবের আয়োজনে ক্বেরাত প্রতিযোগিতা-২০১৯ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অত্র প্রেসক্লাবের সভাপতি আব্দুল বাছেতের সভাপতিত্বে মহাস্থান ইকরা মডেল স্কুলের হলরুমে আয়োজিত এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাভিশনের বগুড়া ব্যুরো চীফ বিশিষ্ট সাংবাদিক আব্দুর রহিম বগড়া।

তিনি তার বক্তব্যে বলেন, মহাস্থান প্রেসক্লাব ধারাবাহিকভাবে যে সব আয়োজন করে তা সত্যিই প্রশংসার যোগ্য। তিনি প্রেসক্লাবের জনকল্যাণমূলক এসব আয়োজনের ধারাবাহিকতা রক্ষার আহ্বান জানান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বগুড়া ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম শফিক, বগুড়া সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ আব্দুল ওয়াদুদ, মোকামতলা কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা আমিনুর রহমান, মহাস্থান মাজার মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মামুনুর রশিদ, ক্বারী এহতেশাম বিল্লাহ, সমাজসেবক আলহাজ্ব আব্দুল জলিল, আব্দুল আলীম, জিলজালালুল মোবিন বাবু, সানাউল হক সানা, মহাস্থান প্রেসক্লাবের সহ সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক সৈয়দ আব্দুর রহিম সাজু, সাংগঠনিক সম্পাদক নুরনবী রহমান, কোষাধ্যক্ষ আজিজুল হক বিপুল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সাফায়াত সজল, দপ্তর সম্পাদক আব্দুল বারী, ধর্মীয় সম্পাদক আমিনুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক তাহেরা জামান লিপি, নির্বাহী সদস্য গোলজার রহমান, প্রতিষ্ঠাতা সদস্য রফিকুল ইসলাম, আব্দুর রাজ্জাক, হেলথ ইনপেক্টার মুকলেছুর রহমান মুকুল, বিশিষ্ট ব্যবসায়ী উজ্জল হোসেন, বিভিন্ন হাফেজিয়া মাদ্রাসার কর্তৃপক্ষ, এলাকার সুধিজন, মাদ্রাসার শিক্ষার্থীরা।

ইফতারের পূর্বে অত্র প্রেসক্লাবের আয়োজনে ৫টি মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে ক্বেরাত প্রতিযোগিতা-২০১৯ বিজয়ী প্রতিযোগীদেরকে পুরস্কৃত করা হয়। প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারীকে ৫ হাজার, ২য় স্থান অধিকারীকে ৩ হাজার, ৩য় স্থান অধিকারীকে ২ হাজার এবং অবশিষ্ট ৭ জনকে ১ হাজার টাকা করে নগদ অর্থ, পাঞ্জাবী, বোরকা এবং ক্রেস্ট প্রদান করা হয়। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মহাস্থান প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান।