শান্তা ফারজানার ওপর হামলার নিন্দা ও জড়িতদের গ্রেফতার দাবি বিভিন্ন মহলের

নিজস্ব প্রতিবেদক ।।

নতুনধারার সিনিয়র ভাইস চেয়ারম্যান, অনলাইন প্রেস ইউনিটির ভাইস চেয়ারম্যান, সেভ দ্য রোড-এর মহাসচিব ও বাংলাদেশ নারী সাংবাদিক সমিতির সদস্য শান্তা ফারজানার ওপর হামলার নিন্দা ও জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এ বিষয়ে নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী গণমাধ্যমকে জানান- বাংলাদেশ প্রেস কাউন্সিলে সেভ দ্য রোড-এর আলোচনা ও ইফতার অনুষ্ঠান শেষে ২৩ মে বাসায় ফেরার পথে সেগুনবাগিচায় রাত অনুমানিক ১০টায় মোটর সাইকেল আরোহী ২ দুর্বৃত্ত হামলা করে শান্তা ফারজানার ওপর। এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন নতুনধারার এই রাজনীতিক।

অন্যদিকে শান্ত ফারজানার ওপর হামলার নিন্দা, জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবি জানিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সেভ দ্য রোড-এর চেয়ারম্যান ও সোনাগাজী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জেড এম কামরুল আনাম, জাতীয় সাংস্কৃতিকধারার সভাপতি কবি চঞ্চল মেহমুদ কাশেম, বাংলাদেশ সাব এডিটর কাউন্সিলের সাাধারণ সম্পাদক মুক্তাদীর অনীক, বাংলাদেশ নারী সাংবাদিক সমিতির সভাপতি নাসিমা সোমা, সাধারণ সম্পাদক আনজুমান আরা শিল্পী, অনলাইন প্রেস ইউনিটির ভাইস চেয়ারম্যান আজগর আলী মানিক, মাঈনুল হাসান মৃধা, হেদয়েত উল্লাহ মানিক, সোনিয়া দেওয়ান প্রীতি, ভারপ্রাপ্ত মহাসচিব চন্দন সেনগুপ্ত প্রমুখ।