ধূলদিয়ায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

সাফায়াত ইসলাম নূরুল ।।

কিশোরগঞ্জের কটিয়াদীতে এক মাদরাসা ছাত্রীকে (১৩) ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। উপজেলার ধূলদিয়া ইউনিয়নের পুরুড়া ছেদ্দারবাগ গ্রামে এ ঘটনায় রোববার (২৬) ছাত্রীর পিতা বাদী হয়ে কামরুল ইসলাম (২০) নামে এক যুবকের বিরুদ্ধে কটিয়াদী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত কামরুল ইসলাম ধূলদিয়া ইউনিয়নের পুরুড়া ছেদ্দারবাগ গ্রামের হাজী রস্তম আলীর ছেলে। ঘটনার পর কামরুল ইসলাম পলাতক রয়েছেন।

পারিবারিক সূত্র জানায়, সহশ্রাম ছায়মুন্নেছা দাখিল মাদরাসার সপ্তম শ্রেণির ওই ছাত্রী বৃহস্পতিবার (২৩ মে ২০১৯) রাত সাড়ে ৮টার দিকে এশার ও তারাবির নামাজ পড়ার জন্য বসতঘরের পাশে বাথরুমে অজু করতে যায়। অজু করে বের হওয়ার পর কামরুল ইসলাম কিশোরীকে জোর করে রান্নাঘরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। মেয়েটি চিৎকার শুরু করলে তার মা এবং স্থানীয় কয়েকজন মহিলা এগিয়ে গেলে কামরুল ইসলাম পালিয়ে যান।

কিশোরীর পিতা জানান, এ ঘটনায় মামলা না করতে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে কামরুল।

এ ব্যাপারে কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, একটি অভিযোগ পেয়েছি। গচিহাটা তদন্ত কেন্দ্রের এসআই উত্তম কুমার দাসকে বিষয়টি খতিয়ে দেখার জন্য বলা হয়েছে। ঘটনার সত্যতা পাওয়া গেলে আইনগত ও প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।