পাকুন্দিয়ায় ফল বিক্রেতার ঝুলন্ত লাশ উদ্ধার

সাফায়াত ইসলাম নূরুল, নিজস্ব প্রতিনিধি ।।

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আবদুস সোবহান ওরফে ছালেহ (৭০) নামে এক ফল বিক্রেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ মে ২০১৯) সকালে পৌরসদর বাজারে ফল মহালে দোকান থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পাকুন্দিয়া থানার পুলিশ।

নিহত আবদুস সোবহান ওরফে সালেহ উপজেলার চরপাকুন্দিয়া গ্রামের মৃত আবদুছ ওয়াহেদের ছেলে ও পাকুন্দিয়া পৌরসদর বাজারে ফল বিক্রেতা ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার চরপাকুন্দিয়া গ্রামের আবদুস সোবহানের কোনো স্ত্রী-সন্তান নেই। পাকুন্দিয়া পৌর সদর বাজারে পাকুন্দিয়া-মঠখোলা সড়কের বটগাছসংলগ্ন ফলমহালের একটি দোকানে দীর্ঘদিন ধরে ফল বিক্রি করে আসছিলেন। ওই দোকানেই রাত্রি যাপন করতেন তিনি। বৃহস্পতিবার সকালে আশেপাশে সব ফলের দোকান খোলা হলেও বন্ধ থাকে ওই দোকানটি।

পরে স্থানীয় লোকজন তাকে ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ভেতরে ডুকে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পাকুন্দিয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

পাকুন্দিয়া থানার পরিদর্শক তদন্ত এস এম শফিকুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য লাশ ২৫০ শয্যাবিশিষ্ট কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।