৭০ বছরে রাজনীতিকে নীতিতে চালান : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আাহবান জানিয়ে বলেছেন, অতিতে যা হয়েছে, হয়েছে, অন্তত আজকে থেকে আওয়ামী লীগের ৭০ বছরের রাজনীতিকে নীতিতে চালান। আপনি চাইলেই পারেন দুর্নীতি-দারিদ্র্য-বেকারত্ব-সন্ত্রাস-খুন-গুম মুক্ত সত্যিকারের সমৃদ্ধ দেশ গড়ার জন্য নিবেদিত থাকতে। তা না করে যদি চারপাশে থাকা খন্দকার মোস্তাকদের প্রেতাত্মাদের কথায় ওঠেন বসেন, ইতিহাস কাউকে ক্ষমা করবে না। তিনি নতুনধারা বাংলাদেশ এনডিবি আয়োজিত “বাজেট বনাম উত্তরণ কথা” শীর্ষক গোলটেবিল বৈঠকে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

২৩ জুন বিকেল ৪টায় হোটেল একাত্তরে অনুষ্ঠিত সভায় প্রেসিডিয়াম মেম্বার একরামুল হক গাজী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, যুগ্ম মহাসচিব রিন্টু আনাম, সিদ্দিকী হাবিবুর রহমান, অধ্যাপক আ ন ম হাসানুল কবির প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় মোমিন মেহেদী আরো বলেন, নতুন প্রজন্মের রাজনীতিককে কোনো প্রতিবন্ধকতাই রুখতে পারবে না। ন্যায় আর সততার রাস্তা ধরে রাজনীতিতে আমূল পরিবর্তন নতুন প্রজন্মই আনবে। সংবাদ বিজ্ঞপ্তি

Similar Posts

error: Content is protected !!