হাটহাজারীতে ব্যবসায়ীর লাশ উদ্ধার

মাহমুদ আল আজাদ, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি ।।

চট্টগ্রামের হাটহাজারীতে খোরশেদ নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। শুক্রবার (২৮ জুন) সকাল ৯টার দিকে মেখল ইউনিয়ন সংলগ্ন কামারপাড়া এলাকার কৃষিজমি থেকে পড়ে থাকা লাশটি উদ্ধার করা হয়।

প্রথমে খোরশেদের দেহ নিচের দিকে থাকার কারণে কেউ চিনতে পারেননি। লাশ উদ্ধারের সময় স্থানীয় উৎসুক জনতা ভীড় জমায়। লাশ উদ্ধারের সময় থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর ও এসআই চন্দ্র পাল উপস্থিত ছিলেন। হাটহাজারী বাসস্টেশন সদরে থাই এলুমিনিয়ামের দোকান রয়েছে খোরশেদের।

এদিকে খোরশেদের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার ফজরের নামাজ পড়ে হাঁটতে বের হন তিনি। সেখানে কিছুক্ষণ পরে মনে হয় ক্লান্ত হলে দেয়ালে বসে একটু বিশ্রাম করেন। হঠাৎ ডায়াবেটিস জিরো (শূন্য) হয়ে যাওয়ায় মাথা ঘুরে অজ্ঞান হয়ে পড়ে যান কৃষি জমিতে। জমিতে পানি ছিল।

সকাল সাড়ে আটটার দিকে লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দিলে লাশ উদ্ধার করতে এলে পুলিশ তখন জানতে পারে অজ্ঞাত লাশটি এলাকারই খোরশেদের। ডায়বেটিকস কমে যাওয়ায় মাথা ঘুরে পড়ে এ মৃত্যু বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে বলে পুলিশ জানায়। দীর্ঘদিন ধরে ডায়বেটিকস ও অ্যাজমা রোগে ভুগছিলেন খোরশেদ। কিছুদিন আগেও চিকিৎসার জন্যে ভারতে গিয়েছিলেন।

খোরশেদ মেখল ইউনিয়নের অলি সুবেদার বাড়ীর পিতা মৃত আঃ কাদের পুত্র। তার সংসারে দুই পুত্র সন্তান ও স্ত্রী রয়েছে। স্বামীকে হারিয়ে স্ত্রী এখন শোক সাগরে ভাসছেন।

জানতে চাইলে মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙীর বলেন, মেখল এলাকায় কৃষিজমিতে একটি যুবকের লাশ পড়ে আছে। ঘটনাস্থলে পুলিশ নিয়ে লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ চমেক মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক ধারণা অসুস্থতার কারণে এ মৃত্যু। তারপরেও রিপোর্ট পেলে সে বিষয়ে স্পষ্ট জানা যাবে। থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে।

Similar Posts

error: Content is protected !!