কোপা আমেরিকায় ব্রাজিল-পেরুর ফাইনাল দেখবেন যেভাবে

আমাদের নিকলী ডেস্ক ।।

আজ রাতে বসছে লাতিন আমেরিকার সব থেকে বড় ফুটবল লড়াই কোপা আমেরিকা ফাইনাল। স্বাগতিক ব্রাজিলের ১২ বছর পর ফাইনালে ওঠা এই টুর্নামেন্টের শেষ বাঁধা তুলনামূলক কম শক্তিশালী দল পেরু। বাংলাদেশ সময় রাত দুইটায় শুরু হবে খেলাটি।

বাংলাদেশের ফুটবল ভক্তরা অনলাইনে বসে সরাসরি ব্রাজিল-পেরুর এ ম্যাচটি দেখতে পারবেন। কারণ, বেইন স্পোর্টসের সার্ভার ব্যবহার করে অনলাইনে সরাসরি ফুটবলের এই দ্বৈরথটি দেখানো হচ্ছে। এছাড়া মোবাইল ব্যবহারকারীরাও অ্যাপস ব্যবহার করে দেখতে পারবেন কোপার ফাইনাল ম্যাচটি। এমনকি রয়েছে অনলাইন লাইভ স্ট্রিমিং।

tv.bdixsports.com এই লিংকে প্রবেশ করলে পাওয়া যাবে দেশি-বিদেশি চ্যানেলগুলো তালিকা। সেখানে তিন নম্বর সারিতে রয়েছে ফুটবল চ্যানেল। তার শুরুতেই দেখা যাবে বেইন স্পোর্টস।

এই চ্যানেলের ৩, ৪, ৬ এবং ১০- এই চারটি চ্যানেলেই দেখা যাবে ব্রাজিল-পেরু ম্যাচ। মোট চারটি ভাষা- ইংলিশ, স্প্যানিশ, পর্তুগিজ এবং আরবিতে সম্প্রচার করা হবে এই ম্যাচটি। সার্ভার থেকেই অনলাইনে সরাসরি ম্যাচ সম্প্রচার করবে টিভি চ্যানেলটি।

navixsport.en.softonic.com এই লিংকটিতে পাওয়া যাবে মোবাইল অ্যাপস। যেটা ডাউনলোড করে মোবাইলেও দেখা যাবে এ ফাইনাল ম্যাচটি।

bdtv.live এই লিংকে প্রবেশ করলে অনলাইনে সরাসরি কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিল আর পেরুর ম্যাচটি সরাসরি দেখা যাবে। এছাড়া  totalsportek.com এই লিংকেও লাইভ স্ট্রিমিং দেখা যাবে কোপা আমেরিকা ফাইনালের।

Similar Posts

error: Content is protected !!