কোটি অভুক্ত মানুষের অর্থনৈতিক মুক্তি চাই : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, কোটি কোটি অভুক্ত মানুষের অর্থনৈতিক মুক্তি চাই, ভোট ও ভাতের অধিকার চাই। দেশের জন্য কিছু যদি করতে চান, দেশের কোটি বেকারকে চাকুরি দিন, হতাশা থেকে মুক্তি দিন। রুটি-রুজি-জীবন-জীবিকার পথ দেখিয়ে দিন। তা না করে তথাকথিত ভবন আর ব্রীজভিত্তিক উন্নয়ন করলে দেশের মানুষ বিদ্রোহ করতে বাধ্য হবে।

৩৩ তোপখানা রোডস্থ কার্যালয়ে ১৭ জুলাই বিকেলে রাজনীতিক এইচ এম এরশাদ ও সাংবাদিক মুহম্মদ জাহাঙ্গীর স্মরণে আলোচনা ও দোয়া সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

এ সময় তিনি এইচএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণদেরকে অভিনন্দন জানান এবং অকৃতকার্যদেরকে আরো আন্তরিকতার সাথে প্রস্তুতি নেয়ার আহ্বান জানান।

সভায় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত প্রমুখ বক্তব্য রাখেন। নেতৃবৃন্দ সভায় ডেইলী স্টারে প্রকাশিত সংবাদের সূত্র ধরে আরো বলেন, তথাকথিত এই উন্নয়ন মূলত দলীয় নেতাকর্মীদের আঙ্গুল ফুলে কলাগাছ হওয়ার উন্নয়ন। প্রকৃত উন্নয়ন হলে আজ কোটি মানুষের অভুক্ত থাকার সংবাদ, অর্থনৈতিক পরাধীনতার সংবাদ প্রকাশিত হতো না। সংবাদ বিজ্ঞপ্তি