সেভ দ্য রোড-এর জাতীয় কাউন্সিল ২৫ অক্টোবর

সেভ দ্য রোডের চেয়ারম্যান ও সোনাগাজী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জেড এম কামরুল আনামের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ সভায় জাতীয় কাউন্সিল ২৫ অক্টোবর করার সিদ্ধান্ত গৃহিত হয়েছে। এ সময় প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী উপস্থিত নেতৃবৃন্দের উদ্দেশ্যে জানান, ঢাকা, চট্টগ্রাম, খুলনা, সিলেট, রাজশাহী, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগীয় কমিটির পাশপাশি সাতক্ষিরা, টাঙ্গাইল, ভোলা, ঝালকাঠি, পিরোজপুর, দিনাজপুর, ঠাকুরগঁও, জয়পুরহাট, নোয়াখালী, কুমিল্লা, ময়মনসিংহ, নেত্রকোনা, বগুড়া, চাঁপাইনবাবগঞ্জ, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, যশোর, কিশোরগঞ্জ, মাগুরা, লক্ষ্মীপুর, মৌলভীবাজার, হবিগঞ্জ, সুনামগঞ্জ, বরগুনা, নারায়ণগঞ্জ, নাটোর, পাবনা, কুঁড়িগ্রাম, নীলফামারী, লালমনিরহাট, সিরাজগঞ্জ, ব্রাক্ষ্মণবাড়িয়া সহ সকল কমিটিকে সক্রিয় করতে হবে এবং ফেনীসহ কমপক্ষে ৮টি জেলা কমিটি নতুন করে গঠনের মধ্য দিয়ে ৫০ জেলায় সেভ দ্য রোডকে গতিশীল করতে হবে।

সভায় অতিথি ছিলেন সাবেক ব্যাংকার ও সেভ দ্য রোড-এর উপদেষ্টা সাহিত্যিক নাজমুল হক। ১ যুগের কর্মকাণ্ড ও ৭ দফা উপস্থাপন করেন সেভ দ্য রোড-এর মহাসচিব শান্তা ফারজানা। বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, সহ-সংগঠনিক সম্পাদক গোলাম ওয়াজেদ সরকার রানা, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবু বকর রতন, আবদুল্লাহ আল মামুন বাদশা, ইসলাম উদ্দীন সরকার, লিটন দ্রং, মহিদুল ইসলাম, তাজুল ইসলাম মীর, হাসান আলী, শিউলী আক্তার প্রমুখ।

সর্বসম্মতিক্রমে জাতীয় কাউন্সিল প্রস্তুতি কমিটি ও প্রকাশনা উপকমিটি গঠন করা হয়। ১০৭ সি আর দত্ত সড়কের লিয়াঁজো কার্যালয় মিলনায়তনে ২৮ জুলাই অনুষ্ঠিত সেভ দ্য রোড-এর ভাইস চেয়ারম্যান পাগলমন খ্যাত গীতিকার মরহুম আহমেদ কায়সার ও আনোয়ার হোসেন সাঈদীর জন্য দোয়া করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি

Similar Posts

error: Content is protected !!