লাখাইয়ে বয়স্ক, বিধবা ও অসচ্ছল প্রতিবন্ধিদের মাঝে কার্ড বিতরণ

মহসিন সাদেক, লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধি ।।

লাখাইয়ে সামজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় লাখাই উপজেলা সমাজসেবা অফিস কর্তৃক বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহিতা মহিলা এবং অসচ্ছল প্রতিবন্ধিদের মাঝে ভাতা উত্তোলনের কার্ড বিতরণ করা হয়েছে। উপজেলার বামৈ ইউনিয়নের মোট ১২৮জনের মধ্যে বয়স্ক ৮০জন, বিধবা ২১, প্রতিবন্ধি ২৭ জনকে; করাব ইউনিয়নে ১১৩ জনের মধ্যে বয়স্ক ৭৯, বিধবা ২১ ও প্রতিবন্ধি ১৩জন এবং বুল্লা ইউনিয়নের ১২৩ জনের মধ্যে বয়স্ক ৭৫, বিধবা ২১ এবং প্রতিবন্ধি ২৭ জন ভাতাভোগীর মাঝে এই ভাতা বিতরণ করা হয়।

শনিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ শাহিনা আক্তারের সভাপতিত্বে এবং ফিল্ড সুপারভাইজার আঃ হামিদের উপস্থাপনায় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লাখাই উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুশফিউল আলম আজাদ। বিশেষ অতিথি ছিলেন জেলা সমাজসেবা অফিস হবিগঞ্জের উপ-পরিচালক মোঃ হাবিবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম।

অনুষ্ঠানে প্রধান অতিথি এডভোকেট মুশফিউল আলম আজাদ উপজেলার বিভিন্ন ইউনিয়নে ৩৬৪ জন ভাতাভোগীর হাতে কার্ড তুলে দেন।

এ সময় প্রধান অতিথি দারিদ্র্য বিমোচনে সরকাররের বিভিন্ন পদক্ষেপ তুলে ধরে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়ার আহ্বান জানিয়ে বলেন, দরিদ্র মানষের জন্য এই ভাতা প্রধানমন্ত্রীর উপহার। এই ভাতার কার্ড প্রাপ্তির জন্য কোন সময় কাউকে কোন টাকা-পয়সাও দিতে হবে না, এটা আপনাদের প্রাপ্য অধিকার।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা শাফিকুল ইসলাম, গীতা পাঠ করেন গোপী মোহন দাশ। অন্যদের মাঝে বক্তব্য রাখেন সমাজসেবা অফিসার আফজালুর রহমান, করাব ইউপি চেয়ারম্যন ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল, প্রেসক্লাব সভাপতি এডভোকেট আলীনোয়াজ।

Similar Posts

error: Content is protected !!