“সন্দেহ হলে পুলিশে খবর দিন, আইন নিজের হাতে তুলে নিবেন না”

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি ।।

“গুজব ছড়াবেন না, আইন নিজের হাতে তুলে নিবেন না” কাউকে সন্দেহ হলে পুলিশের সহায়তা নিন’: প্রতিপাদ্য এই স্লোগানে নওগাঁর ধামইরহাটে ছেলেধরা গুজব ছড়ানো প্রতিরোধে শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে সচেতনতা মূলক সভা করছেন থানা পুলিশ।

সোমবার সকাল ১১ টায় ধামইরহাট সিদ্দিকীয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা মাঠে শিক্ষার্থীদের নিয়ে এই প্রতিরোধমূলক সভা করেন ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম।

সচেতনতামূলক সভায় তিনি বলেন, ছেলেধরা ও পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে এই বিষয়টি সম্পূর্ণ একটি গুজব। কোন এক অসাধূ চক্র বর্তমান সরকারকে বিপদের মুখে ফেলার জন্য ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে এই কাজ করে যাচ্ছেন। আমরা সর্বত্র চেষ্টা চালাচ্ছি এসব ঠেকাতে, কাউকে সন্দেহ হলে পুলিশকে খবর দিন আইন নিজের হাতে তুলে না নিয়ে নিজের ফোন নাম্বান জন-সম্মূখে প্রদান করেন।

তিনি আরো জানান, বাল্য বিবাহ থেকে সবাই কে দুরে থাকতে প্রাপ্ত বয়সের আগে বিয়ে না করে মনোযোগের সহিত লেখাপড়া করে ভবিষ্যত প্রজন্মকে ভালো কিছু উপহার দেওয়ার আহ্বান ব্যক্ত করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, মাদ্রাসার উপাধ্যক্ষ রবিউল আলম লিটন, প্রভাষক শহিদুল ইসলাম, এনামুল হক, জয়নুল ইসলাম, শাহিন আক্তার, শাহিনুর ইসলাম, মাহফুজা বেগম, সিফাত ই রব্বানী, ইবতেদায়ী প্রধান রুস্তম আলীসহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Similar Posts

error: Content is protected !!