হাসানপুর হাওরে পর্যটকবাহী দুই ট্রলারে ডাকাতি!

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জের হাওরের হাসানপুর ব্রিজ এলাকায় পর্যটকবাহী দু’টি নৌকায় ডাকাতি হয়েছে। এ সময় ডাকাত দল মোবাইল ফোন, টাকা-পয়সা ও নারীদের স্বর্ণালঙ্কার লুট করে। শুক্রবার (৯ আগস্ট ২০১৯) সন্ধ্যা ৭টার দিকে ডাকাতির এ ঘটনা ঘটে।

ডাকাতির কবলে পড়া লোকজনের বরাত দিয়ে স্থানীয়রা সংবাদমাধ্যমকে জানান, বিকেলে একটি ইঞ্জিনচালিত নৌকা ভাড়া করে বালিখলা ঘাট থেকে হাসানপুর ব্রিজ এলাকায় যান। সেখানে হাওর দেখে সন্ধ্যা ৭টার দিকে বালিখলা ঘাটে ফেরার সময় হাসানপুর ব্রিজ এলাকায় দু’টি ইঞ্জিনচালিত নৌকায় রামদা, চাপাতি ও বল্লমসহ দেশীয় অস্ত্রে সজ্জিত ২০/২২ জনের একটি ডাকাতদল হানা দেয়। এ সময় অস্ত্রের মুখে তাদের জিম্মি করে সবার মোবাইল ফোন এবং টাকা-পয়সা ডাকাত দল লুট করে নিয়ে যায়। ডাকাতির কবলে পড়া ওই নৌকার পেছনে থাকা আরেকটি নৌকাও ডাকাত দলের কবলে পড়ে। এ সময় ওই নৌকায় থাকা নারীদের স্বর্ণালঙ্কারসহ সবার কাছে থাকা টাকা-পয়সা ও মোবাইল ফোন ডাকাতেরা লুট করে নিয়ে যায়। এতে অন্তত ১৪ জন দর্শনার্থীর কাছ থেকে মোবাইল ফোন, টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার লুট হয়েছে বলে জানা যায়।

এ ব্যাপারে মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির রব্বানী জানান, তার থানা এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। সেখানে এ ধরনের ঘটনা ঘটেনি।

এদিকে, করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম বলেন, হাওরের হাসানপুর ব্রিজ এলাকা মিঠামইন থানায়। তাই ভুক্তভোগিরা ওই থানায় অভিযোগ করে আমাকে জানালে বিষয়টি খতিয়ে দেখা হবে।

সূত্র : বাংলানিউজ২৪