মহাস্থানে জাতীয় শোক দিবসের স্মরণ সভা ও র‌্যালি অনুষ্ঠিত

মহাস্থান (বগুড়া) প্রতিনিধি ।।

বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শহীদদের স্মরণে মহাস্থানে শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়ন শাখা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে ৪৪তম শাহাদতবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও শোক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪টায় মহাস্থান বন্দর ইসলামী ব্যাংকের সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়। শোক র‌্যালি ও স্মরণ সভায় সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

রায়নগর ইউনিয়ন শাখা আওয়ামী লীগ সভাপতি মেহেদী হাসান সাইফুলের সভাপতিত্বে উপজেলা সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলামের নেতৃত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রাগেবুল আহসান রিপু।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব আঃ সাত্তার, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, যুগ্ম সম্পাদক শাহাবুদ্দিন শিবলী, আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা সোলাইমান আলী, কোষাধ্যক্ষ আল আমিন, ছাত্রলীগের সহসভাপতি আরিফ হাসান রাসেল, শাহ আলম, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শাহজাহান আলী সাজু, বাবু মিয়া, যুবলীগ নেতা কামাল পাশা, সুলতান মাহমুদ সাগর প্রমুখ।

Similar Posts

error: Content is protected !!