হাটহাজারীতে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত অবস্থায় স্থানীয় জনতার হাতে ধৃত ২

মাহমুদ আল আজাদ, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি ।।

চট্টগ্রামের হাটহাজারী পৌরসভার পশ্চিম আলমপুর এলাকার নির্জন একটি ঘর থেকে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় এক নারী ও এক পুরুষকে আটক করেছে আদর্শগ্রামের স্থানীয় লোকজন। শনিবার (১৭ আগস্ট) দিবাগত রাত ১২টার দিতে পাহাড়ের পাদদেশে নির্জন একটি বসতঘর থেকে তাদের আটক করে থানা পুলিশে সোপর্দ করে স্থানীয় জনগণ। আটককৃত ব্যক্তিদ্বয় হল পূর্ব ধলই রহিম মুহুরীর বাড়ির ফজলুল ইসলামের পুত্র শহিদুল ইসলাম (৪৭) ও পশ্চিম আলমপুর শাফী মিদারের বাড়ির নুর আহমদ হোসেনের স্ত্রী রুবি আক্তার (৩৬)।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশের বরাতে জানা যায়, পশ্চিম আলমপুর পাহাড়ের পাদদেশে নির্জন একটি জায়গায় রুবি বসবাস করে। তার আশপাশে কোনো বসতঘর নাই। দীর্ঘদিন যাবৎ বিভিন্ন পুরুষের সাথে অবৈধ মেলামেশা করে তার বসতঘরে। রুবির স্বামী অপর একটি সংসারে থাকে। তার কাছে তেমন আসে না। এ সুযোগে বিভিন্ন সময় তার নিজ ঘরে পরপুরুষের আড্ডা প্রতিনিয়ত লেগেই থাকে। এলাকার জনগণের দৃষ্টি পড়লে দীর্ঘদিন পাহারা দেয় রুবিকে। হঠাৎ গত শনিবার রাত সাড়ে এগারোটার দিকে অপরিচিত এক যুবক তার ঘরে ডুকলে কিছুক্ষণ পর স্থানীয় এক/দেড়শ লোক সেখানে গিয়ে তাদের অন্তরঙ্গ অবস্থায় আটক করে। পরে থানায় খবর দিলে থানা পুলিশের এএসআই এনায়েত উল্লাহ সঙ্গীয় ফোর্স নিয়ে গেলে স্থানীয় জনগণ তাদের সোপর্দ করে।

এ বিষয়ে জানতে চাইলে হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, অনৈতিক কাজে লিপ্ত ২ জনকে স্থানীয় লোকজন আটক করে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Similar Posts

error: Content is protected !!