লাখাইয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

মহসিন সাদেক, লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধি ।।

লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক অনূর্ধ ১৭) ২০১৯-এর শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৪টায় উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় মশাদিয়া ফুটবল মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমীরুল ইসলাম আলম শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এ খেলার উদ্বোধন করেন।

এ উপলক্ষে সহঃকমিশনার (ভূমি) সঞ্চিতা কর্মকারের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সম্পাদক ফজলে এলাহী ফরহাদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লাখাই্ উপজেলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরান হোসেন।

অন্যদের মাঝে উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জীবন কুমার দে, প্রেসক্লাব সভাপতি এডভোকেট আলীনোয়াজ, করাব ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল, লাখাই ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আয়ুব রেজা ইমরান, আব্দুল মতিন মাস্টার, সমাজসেবা অফিসার ইসমাঈল তালুকদার রাহী, মৎস্য কর্মকর্তা বোরহান উদ্দিন, যুব উন্নয়ন কর্মকর্তা শাহাজাহান, দেবাশীষ আচার্য্য প্রমুখ।

উল্লেখ্য, উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় বুল্লা ইউনিয়ন একাদশ বনাম লাখাই ইউনিয়ন একাদশ। এতে ৩-১ গোলে বুল্লা ইউনিয়কে পরজিত করে লাখাই ইউনিয়ন একাদশ। খেলার রেফারি হিসাবে দায়িত্ব পালন করেন শারিফ উদ্দিন।

আজ শনিবার করাব ইউপি বনাম বামৈ ইউপি একাদশ এবং রোববার মোড়াকরি ইউপি ও মুড়িয়াউক ইউপি একাদশ মুখোমুখি হবে। ফাইনাল খেলা ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার।

Similar Posts

error: Content is protected !!