প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আমাদের নিকলী ডেস্ক ।।

গত ১৪ সেপ্টেম্বর নিকলী উপজেলাভিত্তিক প্রথম অনলাইন সংবাদমাধ্যম “আমাদের নিকলী ডটকম” অনলাইন সংবাদমাধ্যমে “৩ ব্যক্তি গুলিবিদ্ধের ঘটনায় উপজেলা চেয়ারম্যানের প্রতিবাদ সমাবেশ” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। উক্ত সংবাদটি “আমাদের নিকলী ডটকম“-এর বিশেষ প্রতিনিধি সরেজমিনে প্রতিবাদ সমাবেশে উপস্থিত থেকে এর আয়োজক নিকলী উপজেলার বর্তমান উপজেলা চেয়ারম্যান রুহুল কুদ্দুস ভূঁইয়া জনি’র বক্তব্য উল্লেখ করে প্রতিবেদন তৈরি করেন; যা পরবর্তীতে সংবাদ আকারে প্রকাশ করা হয়।

এই সংবাদ প্রকাশিত হওয়ার পর নিকলী উপজেলার সাবেক ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম ভূঁইয়াআমাদের নিকলী ডটকম” বরাবর একটি প্রতিবাদলিপি পাঠিয়েছেন। প্রতিবাদলিপির হুবহু তুলে ধরা হলো :

“আমি মোঃ রফিকুল ইসলাম ভূঁইয়া সাবেক ভাইস চেয়ারম্যান, নিকলী উপজেলা, কিশোরগঞ্জ, জানাচ্ছি যে, আপনার অনলাইন সংবাদ মাধ্যমে ১৪ সেপ্টেম্বর, ২০১৯ ইং প্রকাশিত সংবাদটিতে আমার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ মজলিশপুর গ্রামের বর্তমান উপজেলা চেয়ারম্যান করেছেন- সেগুলো মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। তিনি রাজনৈতিক, পারিবারিক ও ব্যাক্তিগত আক্রোশে এবং আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে এমন বক্তব্য প্রদান করেছেন। যার কোন ঘটনার সাথেই আমি সম্পৃক্ত নয়। আমার ব্যাক্তি ইমেজ সম্পর্কে নিকলী উপজেলার জনগণ সম্পূর্ণ অবগত। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি।

এখানে উল্লেখ্য যে, ১৩ আগস্ট, ২০১৯ ইং তারিখে বর্তমান উপজেলা চেয়ারম্যান আমার মোবাইল ফোনে আমাকে হুমকি প্রদান করে এবং একই দিনে আমার ছোট ভাই বুলবুল আহমেদকে দামপাড়া ইউনিয়ন পরিষদের পিছনে ডেকে নিয়ে মারধর করে। এ ঘটনার উল্লেখ পূর্বক ১৪ আগস্ট ২০১৯ ইং তারিখে নিকলী থানায় তার নামে সাধারণ ডায়েরী করা হয়।

ঐ ঘটনার জের ধরে প্রতিহিংসা বশত আমার বিরুদ্ধে এমন মিথ্যা অভিযোগ। এ ব্যাপারে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।”